আজকের শিরোনাম :

নায়িকার ব্যাগ চুরি, সাংবাদিকসহ অতিথিদের পকেট তল্লাশি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জুলাই ২০১৯, ১০:০৮

মন্ত্রীসহ ভিআইপি অতিথিদের নিরাপত্তার জন্য মঙ্গলবার বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের (বিএফডিসি) চারদিকে পুলিশের নিরাপত্তা বেষ্টনী ছিল। তার মধ্যেই চুরি গেল নায়িকার ব্যাগ।

মঙ্গলবার (১৬ জুলাই) এফডিসিতে 'অর্জন ৭১' এর মহরত অনুষ্ঠানে চলচ্চিত্র নায়িকা শাহনূরের ব্যাগ চুরি হয়ে যায়। তিনি মঞ্চে আমন্ত্রিত অতিথিদের ফুল দিয়ে বরণ করতে গেলে এ অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে।

উপস্থিত পুলিশদের জানানোর পরই শাহনূরের ব্যাগ খোঁজার তোড়জোড় শুরু করে পুলিশ। এফডিসি'র গেটে বসানো হয় চেক পোস্ট। এরপর সাংবাদিকসহ সকলের পকেট ও ব্যাগ চেক করা হয়।কিন্তু কারো কাছ থেকে তার ব্যাগটি উদ্ধার করতে পারেনি পুলিশ।

শাহনূর জানান, আমি ব্যাগটি আমার বসার সিটে রেখে অতিথিদের ফুল দিয়ে বরণ করতে যাই। এরপর বসার জায়গায় ফিরে আসলে আমার ব্যাগটি দেখতে পাইনি৷ আমার ব্যাগে আইফোনসহ টাকা পয়সা ও প্রয়োজনীয় অলংকার ছিল। তাই বিষয়টি উপস্থিত পুলিশদের জানাই। তারা উদ্ধারের চেষ্টা করলেও তা আর পাওয়া যায়নি।

মঙ্গলবার (১৬ জুলাই) বিএফডিসির ৯নং ফ্লোরে অনুষ্ঠিত হয় মুক্তিযুদ্ধে পুলিশের অবদানের গল্প নিয়ে সিনেমা 'অর্জন ৭১' এর মহরত। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান। বিশেষ ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিয়াসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

অনুষ্ঠান উপলক্ষে মঙ্গলবার (১৬ জুলাই) মন্ত্রীসহ ভিআইপি অতিথিদের জন্য দুপুর থেকেই এফডিসির গেটে বসেছিল কড়া নিরাপত্তা। ভিতরে প্রবেশ করতে গেলে আমন্ত্রিত অতিথিদেরকে দাওয়াত পত্র আর সাংবাদিকদের আইডি কার্ড প্রদর্শন ছাড়া কেউ প্রবেশ করতে পারেনি।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ