মহরতে ব্যাগচুরি, নায়িকা শাহনূরের কান্না

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জুলাই ২০১৯, ০০:৫৪

মুক্তিযুদ্ধে পুলিশের অবদানের গল্প নিয়ে নির্মিয় ‘অর্জন ৭১’ সিনেমা মহরত অনুষ্ঠিত হলো বুধবার ( ১৭ জুলাই) বিকেলে বিএফডিসিতে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বিশেষ অতিথি ছিলেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া। পুরো এফডিসি জুড়েই ছিল কঠোর নিরাপত্তা। এর মধ্যেই মহরত অনুষ্ঠানে যোগ দেওয়া নায়িকা শাহনূরের হাতের ব্যাগটি চুরি যায়। এতে ছিল দুটি মোবাইল, নগদ টাকা ও জরুরী কিছু কাগজপত্র।

অনুষ্ঠানের দুই অতিথিকে ফুল দিয়ে বরণ করতে স্টেজে ওঠেছিলেন শাহনূর। ফিরে এসে চেয়ারে রাখা ব্যাগটি খুঁজে না পেয়ে তিনি অন্যদের বিষয়টি জানান। একপর্যায়ে শাহনূর কাদতে থাকেন। এই নিয়ে চারপাশে হৈ চৈ শুরু হয়।

শাহনূর বলেন, আমার আসনে একজনের নিকট ব্যাগ রেখে মঞ্চে উঠেছিলাম। নেমে জানি আমার সহকারি পরিচয় দিয়ে তার কাছ থেকে ব্যাগটি নিয়ে যায়। ব্যাগে আমার টাকা, দুটি ফোনসহ প্রয়োজনীয় বেশ কিছু জিনিসপত্র ছিল। ঘটনাটি উপস্থিত পুলিশদের জানানো পর এফডিসির গেটে চেকপোস্ট বসিয়ে শুরু হয় তল্লাশি। এতে বিড়ম্বনার শিকার হন অনুষ্ঠানে যোগ দেওয়া অতিথিরা। তবে শেষপর্যন্ত শাহনূরের ব্যাগটির সন্ধান মিলেনি।

‘অর্জন ৭১’ সিনেমার মহরত অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ছবির পরিচালক মির্জা সাখাওয়াত হোসেন, চিওমর সানী, মৌসুমী, , শতাব্দী ওয়াদুদসহ অনেকে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ