আজকের শিরোনাম :

বিহারে করমুক্ত হলো ‘সুপার থার্টি’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জুলাই ২০১৯, ১২:৪৯

ভারতের বিহারে হৃত্বিক রোশনের ছবি ‘সুপার থার্টি’ করমুক্ত হল। ছবিটির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন হৃত্বিক রোশন। বিহারের পাটনার গণিতজ্ঞ আনন্দ কুমারের জীবন কাহিনীর ওপর ভিত্তি করে নির্মাণ করা হয়েছে ‘সুপার থার্টি’। সমাজের নিচুতলার ছেলেমেয়েদের ইঞ্জিনিয়ারিংয়ের জন্য প্রস্তুত করেন আনন্দ।

গত শুক্রবার ( ১২ জুলাই) মুক্তি পেয়েছে ‘সুপার থার্টি’। ওইদিনই বিহারের সহকারী মুখ্যমন্ত্রী সুশীল কুমার মোদী সপরিবারে ছবিটি দেখতে গিয়েছিলেন। ছবির প্রশংসাও করেন তিনি। সিনেমা শেষে মন্ত্রীর কাছে সাংবাদিকরা জানতে চান পাটনাবাসী গণিত শিক্ষকের বায়োপিককে বিহারে করমুক্ত করা হবে কিনা? তখন তিনি জানিয়েছিলেন বিষয়টি ভেবে দেখবেন। আর তার ঠিক পরদিনই সুশীল কুমার এই ঘোষণা দেন।

সরকারের এই সিদ্ধান্তে অভিভূত ছবির মূল কাণ্ডারী আনন্দ কুমার। তার মতে এর ফলে আরো বেশি সংখ্যক মানুষ ছবিটি দেখার সুযোগ পাবেন। টুইট বার্তায় মন্ত্রীকে ধন্যবাদও জানিয়েছেন তিনি। আনন্দ কুমার লিখেছেন, মুখ্যমন্ত্রী নীতিশ কুমারজি ও সহকারী মুখ্যমন্ত্রী সুশীল কুমার মোদীজিকে অশেষ ধন্যবাদ ‘সুপার থার্টি’কে করমুক্ত করার জন্য। অনেক মানুষ এবার ছবিটি দেখার সুযোগ পাবেন। হৃত্বিকও সরকারকে ধন্যবাদ জানিয়েছেন ।

গ্ল্যামারাস অবতার ছেড়ে আনন্দের চেহারার ছাঁচে নিজেকে প্রস্তুত করেছেন হৃত্বিক। গলার স্বরও বদলে ফেছেন।

বলা বাহুল্য বক্স অফিসে সুপারহিট ‘গ্রিক গড’-এর ছবি। মুক্তির তিনদিনের মধ্যেই ৫০ কোটির মাইলফলক ছুঁয়ে ফেলেছে এই ছবি। আনন্দ কুমারের চরিত্রে হৃত্বিকের অভিনয় বেশ ভালো। পাশাপাশি ম্রুণাল ঠাকুর, পঙ্কজ ত্রিপাঠীসহ অন্যান্য অভিনেতারাও নজর কেড়েছেন। সূত্র: জি-নিউজ

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ