স্বরার টুইট ঘিরে বিতর্কের ঝড়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জুলাই ২০১৯, ০১:০০

স্বরা ও বিতর্ক এখন প্রায় সমার্থক শব্দ হয়ে দাঁড়িয়েছে। তিনি নিজেও স্বীকার করেন সপ্তাহে একদিন তাকে নিয়ে বিতর্ক না হলে সবাই ভাবে তিনি হয়ত মারা গিয়েছেন। প্রত্যাশিত ভাবেই ফের নেটিজেনদের ট্রোলের শিকার হয়েছেন তিনি।

প্রায়ই বিভিন্ন বিষয় নিয়ে সোশ্য়াল মিডিয়াতে নিজের মতামত পেশ করেন তিনি। নিন্দা-সমালোচনার পরোয়া করেন না। অনেকেই অবশ্য মনে করেন প্রচারের আলোয় থাকতে ভালোবাসেন স্বরা। তবে এবার রাজনীতি বা কোনও ছবি নিয়ে নয়, অভিনেত্রী টুইট করেছেন মোগলদের নিয়ে।

মোগলরা ভারত লুঠ করেনি, বরং আরও সমৃদ্ধ করেছিল। এই বিষয়ে একটি পেজের টুইট শেয়ার করেন স্বরা।

স্বরার এই পোস্টের সঙ্গে সঙ্গেই সমালোচনার ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই মনে করছেন ফের প্রচারের আলোয় আসতে চাইছেন অভিনেত্রী। তাই এসব অবান্তর প্রসঙ্গ নিয়ে আলোচনা করছেন।

স্বরাকে আক্রমণ করে এক ব্যক্তি মন্তব্য করেন স্বচ্ছ ভারত অভিযানে নিজের মস্তিষ্কের ধোলাই করা উচিত স্বরার। এমনকি তাকে ‘মুসলমান সন্ত্রাসবাদী’ বলেও আক্রমণ করেন একজন।

তবে ট্রোলের মুখেও চুপ করে বসে থাকার পাত্রী নন স্বরা। পাল্টা টুইট বিষয়টা খোলসা করে তিনি জানান, একজন ইতিহাসবিদের দু’বছর আগের পোস্ট শেয়ার করেছেন তিনি। বেশিরভাগ মানুষ পুরো পোস্ট না পড়েই আক্রমণ করছেন তাকে।

পোস্টটি যে পেজে দেওয়া হয়েছিল তারাও স্বরার পাশে দাঁড়িয়েছে।

প্রসঙ্গত, শেষবার ‘ভীরে দি ওয়েডিং’ ছবিতে দেখা গিয়েছিল স্বরা ভাস্করকে। সেই ছবির একটি দৃশ্য নিয়েও হয়েছিল বিতর্ক। তবে সমালোচনাকে বিশেষ পাত্তা দেননি অভিনেত্রী।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ