সংকটাপন্ন অবস্থায় খল অভিনেতা গাঙ্গুয়া

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ জুলাই ২০১৯, ০৯:৫৪ | আপডেট : ১৫ জুলাই ২০১৯, ১৫:৩৯

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় খল অভিনেতা পারভেজ গাঙ্গুয়া ইবনে সিনা হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) সংকটাপন্ন অবস্থায়। বিষয়টি জানিয়েছেন তার মেয়ে ফারজানা পপি। বৃহস্পতিবার (১১ জুলাই) রাত ১১টার দিকে স্ট্রোক করলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

শুক্রবার (১৩ জুলাই) মধ্যরাতে ফারজানা পপি বলেন, বাবার বর্তমান অবস্থা ডাক্তাররা পর্যবেক্ষণ করছেন। চিকিৎসকরা বলেছেন এখনো বাবার অবস্থার কোনো পরিবর্তন হয়নি। এখন সংকটপন্ন অবস্থায়। তবে চিকিৎসকরা বলেছেন আগামী দুইদিন তাকে পর্যবেক্ষণে রাখা হবে। এরপর তার শারীরিক অবস্থার পরিবর্তন কতটুকু হবে সে বিষয়ে জানা যাবে।

তিনি আরো বলেন, বাবাকে বিশেষ একটা ইনজেকশন দেওয়া খুবই গুরত্বপূর্ণ ছিলো। সেটি মহাখালিতে নিতে গেলে পাওয়া যায়নি। এছাড়া ঢাকার বেশকিছু ফার্মাসিতে খোঁজ করলেও তা পাওয়া যায়নি। এই ইনজেকশনটি বাবাকে আজ রাতের মধ্যে দেওয়া গেলে অনেকটা সুস্থ হয়ে যেতেন।

বৃহস্পতিবার (১১ জুলাই) রাত ১১টার দিকে স্ট্রোক করলে তার ডান পাশ অবশ হয়ে যায়। প্রথমে তাকে রাজধানীর বারডেম হাসপাতালে ভর্তি করা হয়। এরপর হৃদরোগে আক্রান্ত হলে গাঙ্গুয়াকে ইবনে সিনা হাসপাতালে নেওয়া হয়।

চিত্রনায়ক জসীমের মাধ্যমে ঢাকাই সিনেমায় পা রাখেন গাঙ্গুয়া। ২০১৫ সালে মুক্তি পাওয়া 'রাজা বাবু' তার সর্বশেষ সিনেমা।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ