আজকের শিরোনাম :

বাংলাদেশি হিসেবে ফারিয়াই প্রথম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ জুলাই ২০১৯, ০০:৩৫

চলতি সময়ের অভিনেত্রী নুসরাত ফারিয়া ঢাকা ও কলকাতার চলচ্চিত্রাঙ্গন মাতিয়ে রেখেছেন। যৌথ প্রযোজনার পাশাপাশি কলকাতার ছবিতেও কাজ করছেন তিনি। কিন্তু নতুন খবর হলো বাংলাদেশি হিসেবে কোনো বলিউডের বিজ্ঞাপনে প্রথম কাজ করলেন নুসরাত ফারিয়া। যা রীতিমতো রেকর্ডও।

তিনি মডেল হয়েছেন মুম্বাইয়ের ‘এভারলাভ টারমারিক’ নামের একটি প্রসাধনী পণ্যের বিজ্ঞাপনচিত্রে। নুসরাত ফারিয়াই একমাত্র বাংলাদেশি যিনি হিন্দি ভাষায় নির্মিত কোনো বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন। এটি পরিচালনা করেছেন প্রভাকর শুক্লা।

এ বিষয়ে ফারিয়া জানান, বিজ্ঞাপনটির শুটিং হয়েছে গত মার্চ মাসের মাঝামাঝি সময়ে। তখন তিনি কলকাতায় তার একটি ছবির শুটিং করছিলেন। সিনেমার শুটিংয়ের ফাঁকেই তিনি বিজ্ঞাপনের কাজটি করেন। হিন্দি বিজ্ঞাপনে কাজ করে তার নতুন অভিজ্ঞতা হয়েছে বলেও জানান তিনি।

এদিকে, বর্তমানে ফারিয়া নির্মাতা দীপংকর দীপন পরিচালিত ‘ঢাকা ২০৪০’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ছবিতে তার সহশিল্পী হিসেবে আছেন নুসরাত ইমরোজ তিশা ও বাপ্পী চৌধুরী।

এ ছাড়া সম্প্রতি পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘বিবাহ অভিযান’ ছবিটি। এই ছবিতে তিনি দ্বিতীয়বারের মতো জুটি বেঁধেছেন অঙ্কুশের সঙ্গে। সাফটা চুক্তির আওতায় ছবিটি ১৯ জুলাই বাংলাদেশেও মুক্তি পাবে। এর বাহিরেও শাকিব খানের সঙ্গে প্রথমবার কাজ করেছেন ‘শাহেনশাহ’ ছবিতে। এই ছবিটিও রয়েছে মুক্তির অপেক্ষায়।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ