আজকের শিরোনাম :

এবার ঘর ভাঙলো মিমের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ জুন ২০১৮, ১১:২৪

ঢাকা, ১০ জুন, এবিনিউজ : এবার শোবিজ অঙ্গনে ঘর ভাঙলো লাক্স-চ্যানেল আই সুপারস্টার, মডেল-অভিনেত্রী নাদিয়া মিমের। বিয়ের মাত্র দু’বছরের মাথায় বিচ্ছেদের পথে হাঁটলেন তারা। মিম নিজেই ডিভোর্সের বিষয়টি নিশ্চিত করেছেন।

গত মে থেকে আনুষ্ঠানিকভাবে আলাদা হয়ে গেছেন মিম ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা সাফায়াত আলী। ২০১৬ সালের ২৮ এপ্রিল বিয়ে করেছিলেন নাদিয়া মিম। এরপর ৩০ এপ্রিল ছিল তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান।

এ ব্যাপারে নাদিয়া মিম জানান, যে স্বপ্ন নিয়ে তারা সংসার শুরু করেছিলেন তা একটা সময় বাস্তব মনে হচ্ছিল না। কোথাও একটা ধরনের শূন্যতা অনুভব করছিলেন তিনি। একটা সময়ে তাদের মধ্যে মতের অমিল দেখা দেয়। আর এই বিষয়টিকে মানিয়ে নিতে পারছিলেন না তারা। সেকারণেই ডিভোর্সের সিদ্ধান্ত নেন।

নতুনভাবে কোনো সম্পর্কে জড়াচ্ছেন কিনা এমন প্রশ্নের জবাবে মিম জানালেন, আপাতত এসব নিয়ে ভাবছি না। সময়ই সবকিছু বলে দেবে। একটু সময় নিয়েই এসব কিছু ভাবা যাবে।

উল্লেখ্য, ২০১৪ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় সেরার মুকুট মাথায় অর্জন করেন নাদিয়া মিম। এরপর বিজ্ঞাপন ও নাটকে কাজ করে বেশ পরিচিত পান নাদিয়া মিম।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ