শপথ নিলেন অভিনয়শিল্পী সংঘের নির্বাচিত কমিটির সদস্যরা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ জুন ২০১৯, ১৩:২২

শপথ নিয়েছেন অভিনয়শিল্পী সংঘের নবনির্বাচিত কমিটি। সোমবার রাতে সংগঠনটির নিকেতনের কার্যালয়ে নবনির্বাচিত সদস্যরা শপথ নেন। 

এ সময় শপথবাক্য পাঠ করান অভিনয়শিল্পী সংঘের এবারের নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার খায়রুল আলম সবুজ।

গত ২১ জুন দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হয় অভিনয়শিল্পী সংঘের নির্বাচন। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন অভিনেতা শহীদুজ্জামান সেলিম (৩২৫)। সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হয়েছেন আহসান হাবিব নাসিম (৪২২)। টেলিভিশন অভিনয়শিল্পীদের সংগঠন অভিনয়শিল্পী সংঘের এই কমিটি দুই বছরের জন্য নির্বাচিত হয়েছে। এবারের নির্বাচনে ২১টি আসনের বিপরীতে লড়াই করেছেন ৫১ জন অভিনয়শিল্পী।

দ্বি-বার্ষিক এ নির্বাচনে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন আজাদ আবুল কালাম, ইকবাল বাবু ও তানিয়া আহমেদ। যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন রওনক হাসান এবং আনিসুর রহমান মিলন। অর্থ সম্পাদক নূর এ আলম, দপ্তর সম্পাদক মেরাজুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রাণ রায়, অনুষ্ঠান সম্পাদক রাশেদ মামুন, আইন ও কল্যাণ সম্পাদক শামীমা ইসলাম তুষ্টি, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুজাত শিমুল। নির্বাচনের আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হন লুৎফর রহমান জর্জ।

এ ছাড়া নতুন কমিটিতে কার্যনির্বাহী পরিষদের সাত সদস্য হলেন- জাকিয়া বারী মম, নাদিয়া আহমেদ, সেলিম মাহবুব, বন্যা মির্জা, মুনিরা বেগম মেমী, শামস সুমন ও রাজীব সালেহীন। লুৎফর রহমান জর্জ ও আনিসুর রহমান মিলন ছাড়া বাকি সবাই শপথ গ্রহণ করেন। 

জানা যায়, শুটিংয়ের কাজে ঢাকার বাইরে রয়েছেন লুৎফর রহমান জর্জ, স্ত্রীর অসুস্থতার জন্য অনুষ্ঠানে আসতে পারেননি আনিসুর রহমান মিলন।

এ ছাড়া শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মামুনুর রশীদ, বৃন্দাবন দাস, আফরোজা বানু, মাসুম আজিজ, লাকী ইনাম, নরেশ ভূঁইয়া প্রমুখ।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ