আজকের শিরোনাম :

বঙ্গবন্ধু চরিত্রে আহমেদ রুবেল!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ জুন ২০১৯, ০০:২৭

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে চলচ্চিত্র নির্মিত হচ্ছে। এমন শিরোনামে কিছুদিন আগে থেকে এমন খবর প্রচার হয়ে আসছিলো। সে অনুযায়ী চলচ্চিত্রটির জন্য বাংলাদেশের অভিনেতা খুঁজছিলেন ভারতীয় নির্মাতা শ্যাম বেনেগাল। শোনা যাচ্ছে, ছবিতে বঙ্গবন্ধু চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন দেশের খ্যাতিমান অভিনেতা আহমেদ রুবেল।

তবে দেশীয় সিনেমার দর্শকরা অধির আগ্রহ নিয়ে বসে আছেন বঙ্গবন্ধুর চরিত্রে কোন অভিনেতা থাকছেন। এ নিয়ে দর্শকদের আগ্রহের কমতি নেই। ছবিটি বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত হবে।

তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোহম্মদ আজহারুল হক জানান, এই চরিত্রটিতে রুবেল অভিনয় করতে যাচ্ছেন বলে শুনেছেন। তবে বিষয়টি এখনো চূড়ান্ত নয়।

এদিকে এই বিষয়ে আহমেদ রুবেলের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, আমার এই ছবিতে অভিনয়ের ব্যপারে প্রাথমিক কথা হয়েছে। কোনো চুক্তি হয়নি। চূড়ান্ত না হওয়ার আগে তো কিছুই বলা যাচ্ছে না।

বঙ্গবন্ধুর বায়োপিকের চিত্রনাট্যকার অতুল তিউয়ারি গত মে মাসে ঢাকায় এসে ঘুরে গেছেন। শিগগিরই আবারো নির্মাতাসহ আসবেন তিনি। তখনই ঘোষণা করবেন কে থাকছেন বঙ্গবন্ধুর চরিত্রে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ