আজকের শিরোনাম :

ঈদুল আজহায় বৈশাখী টিভিতে টিপু আলম মিলনের গল্পে পাঁচ নাটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জুন ২০১৯, ১৫:৪৪

গত ঈদুল ফিতরে টিআরপি রিপোর্টে শীর্ষ দশের মধ্যে ৪র্থ ও ৫ম স্থান করে নেয় বৈশাখী টেলিভিশনে প্রচারিত টিপু আলম মিলনের গল্পে নির্মিত দুটি নাটক। নাটক দু’টি হলো জিয়াউর রহমান জিয়া পরিচালিত বরিশাল টু ঢাকা এবং আকাশ রঞ্জন পরিচালিত ভাবীর দোকান। এ ছাড়া সকাল আহমেদ পরিচালিত টিপু আলম মিলনের গল্পে নির্মিত ৭ পর্বের ধারাবাহিক ঈদ বোনাস নাটকও বেশ প্রশংসিত হয়। 

এ সাফল্যের ধারাবাহিকতাতেই আসন্ন ঈদুল আজহাতেও টিপু আলম মিলনের গল্পে বৈশাখী টেলিভিশনের জন্য নির্মাণ হবে পাঁচ নাটক। এর মধ্যে তিনটি একক নাটক এবং দুটি ৭ পর্বের ধারাবাহিক।


তিনটি একক নাটক হলো-আলগা দোষ, ঘরকা মুরগী ডাল বরাবর ও ডিজিটাল প্রতারণা। ধারাবাহিক দুটি হলো-জামাই বাজার ও লো প্রেসার। নাটকগুলো নির্মাণ করবেন বর্তমান সময়ের প্রতিষ্ঠিত নির্মাতাগণ। এক ঝাক নতুন মুখের সঙ্গে অভিনয় করবেন বর্তমান সময়ের জনপ্রিয় সব অভিনয় শিল্পী।

টিপু আলম মিলন বৈশাখী টেলিভিশনের উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক। 

তিনি বলেন, বিশ্বকাপ ক্রিকেটের প্রচন্ড উন্মাদনার মধ্যেও আমার গল্প নিয়ে নির্মিত দুটি নাটক  টিআরপি রিপোর্টের শীর্ষ দশে স্থান করে নিয়েছে জেনে ভালো লাগছে। যে কারণে, ঈদুল আযহাতেও আমার গল্পে নাটক নির্মাণে উৎসাহবোধ করছি। আগামী ঈদুল আযহাতেও আমার গল্পের এ নাটকগুলোয় দর্শকরা আনন্দ ও বিনোদন উপভোগ করবে বলে আমার বিশ্বাস।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ