আজকের শিরোনাম :

আসছে সিদ্দিক দম্পতির ‘মেড ইন ফরেন ২’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ জুন ২০১৮, ১৭:৫৪

ঢাকা, ০৭ জুন, এবিনিউজ : প্রথমবারের মতো পর্দায় অভিষেক হচ্ছে জনপ্রিয় অভিনেতা সিদ্দিকের স্ত্রী মারিয়া মিমের। স্বামীর হাত ধরেই পর্দায় অভিষেক হচ্ছে তার। সিদ্দিক শুধু অভিনেতাই নন, নাট্য নির্মাতাও। ‘মেড ইন ফরেন ২’ নাটকে জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা সিদ্দিক ও তার স্ত্রী মারিয়া মীম। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সিদ্দিক নিজেই।

নাটকের কাহিনীতে দেখা যাবে- অজপাড়া গা কুড়াইলা। এখানকার বেশিরভাগ মানুষই সহজ সরল বোকা কিসিমের, বেকার সমস্যাও তীব্র, এলাকার মুরুব্বী সোহেল খান, তিনি বেকার সমস্যা নিয়ে চিন্তিত, এ থেকে পরিত্রাণের উপায় খুঁজছেন। সোহেল খানের দুই মেয়ে জুঁই আর জুতি দুজনেই সারাদিন ফেসবুক নিয়ে ব্যস্ত। জুঁই পছন্দ করে ফেসবুকার এলাকার বেকার ছেলে ভাইরাল সেলিমকে। সোহেল খান মেয়েদের জন্য পাত্র দেখতে থাকেন ভাইরাল সেলিম ছলে বলে সব প্রতিহত করে।
 
সেলিমের মাথায় দুষ্ট বুদ্ধি আসে, প্রেমিকাকে কাছে পাওয়া এবং সোহেল খানের নেক নজর পাওয়ার জন্য বেকার সমস্যা সমাধানে এক যুবককে জাপান ফেরত মিস্টার ক্যারি সাজায় এবং মিস্টার ক্যারি খুব সহজেই সব বেকারদের জাপান নিয়ে যাবে বলে একটি ভিডিও ফেসবুকে ভাইরাল করে, শুরু হয় সেলিম ও মিস্টার ক্যারির পেছনে বেকারদের লাইন, সোহেল খান নিজ বাড়িতে ভাইরাল সেলিম ও মিস্টার ক্যারিকে নিমন্ত্রণ করে। সোহেল খানের ছোট মেয়ে জুতি মিস্টার ক্যারির প্রতি দুর্বল হয়ে পড়ে। এরকম গল্পেই  নির্মিত হয়েছে নাটকটি। 
 
নাটকে অভিনয় নিয়ে মারিয়া মীম জানান, এটি তার প্রথম নাটক, চেষ্টা করেছি ভালো কাজ করতে, আশা করি দর্শকদের ভালো লাগবে।
 
সিদ্দিক, মারিয়া মীম ছাড়াও অভিনয় করেছেন আ খ ম হাসান, আহসানুল হক মিনুসহ আরো অনেকে। নাটকটি প্রচারিত হবে ঈদের দিন রাত ৮টা ১০ মিনিটে শুধুমাত্র বৈশাখী টেলিভিশনে।

 এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ