ভোটে জিতেই আজমের শরিফে গেলেন নুসরত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ মে ২০১৯, ২১:০৯

এবার লোকসভা নির্বাচনের প্রার্থী তালিকায় নুসরত জাহানের নাম ছিল একটা চমক। বসিরহাট থেকে প্রার্থী করা হয়েছিল তাঁকে। টলিউডের সুন্দরী নায়িকা, রাজনীতির ময়দানে কতটা পারফর্ম করতে পারবেন, তা নিয়ে ছিল প্রশ্ন। কিন্তু বসিরহাট থেকে বিপুল ভোটে জয়ী হয়েছেন তিনি। সংসদে যাওয়ার আগে আজমের শরিফে গেলেন নায়িকা।

৩ লক্ষ ৫০ হাজার ৩৬৯ ভোটে প্রতিদ্বন্দ্বী বিজেপি প্রার্থী সায়ন্তন বসুকে পরাজিত করেন নুসরত। এরই মধ্যে আবার শোনা যাচ্ছে, শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। কলকাতার ব্যবসায়ী পাত্রের সঙ্গে বিয়ে হচ্ছে তাঁর।

জানা গিয়েছে, কলকাতার শিল্পপতি নিখিল জৈনের সঙ্গে বিয়ে হবে তাঁর। কলকাতার এমপি বিড়লা ফাউন্ডেশনে পড়াশোনার পর যুক্তরাজ্যের ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্টের ওপর কোর্স করেন নিখিল। আপাতত কলকাতার প্রতিষ্ঠিত। কর্মসূত্রেই নুসরতের সঙ্গে তাঁর পরিচয় হয়। আগামী জুন মাসের মাঝামাঝি বিয়ে করবেন নুসরাত। এমনটাই গুঞ্জন টলিউডে।

তবে এও শোনা যাচ্ছে যে, নুসরতের বিয়ে কলকাতায় হচ্ছে না। ভারতের বাইরেই ডেস্টিনেশন ওয়েডিং হবে তাঁদের। ইস্তাম্বুলে এই বিয়ে হবে বলে জানা গিয়েছে। এরই মধ্যে ১৯ থেকে ২১ জুন পর্যন্ত এই তিন দিনের জন্য ইস্তাম্বুলের একটি পাঁচতারা হোটেল বুক করা হয়েছে বলেও জানা গিয়েছে।
 
ভোটের আগেই সংবাদমাধ্যমে প্রেমিকের কথা স্বীকার করেছিলেন নুসরত। সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে স্বীকার করেছিলেন যে একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ীর সঙ্গে বিয়ে হচ্ছে তাঁর।

অন্যদিকে, আবার রাজনীতিতেও তিনি আনকোরা। বসিরহাটের মানুষকে ভরসা জুগিয়ে জয়ী হয়েছেন তিনি। যাবেন সংসদে। শুধু আশ্বাস না দিয়ে কাজও করবেন, এমনটাই আশা বসিরহাটবাসীর। তাই আগামিদিনে রাজনীতি, অভিনব আর সংসার কীভাবে ব্যালান্স করবেন নুসরত, সেটাই দেখার।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ