বৈশাখী টেলিভিশনের ‘মিউজিক ট্রেন’ অনুষ্ঠানে তাহসান ও মিথিলার গান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ মে ২০১৯, ১৪:১৯

প্রতি শুক্রবার রাত সাড়ে ৯টায় প্রচার হচ্ছে বৈশাখী টেলিভিশনের নতুন মিউজিক্যাল শো রিদিসা চকো ফান বিস্কিটস ‘মিউজিক ট্রেন’। অন্যদের সঙ্গে আজ প্রচার হবে প্রতীক হাসানের গান। 

দেশে অনেক প্রতিশ্র“তিশীল শিল্পী আছেন যারা নিয়মিতই মিউজিক ভিডিও নির্মাণ করে থাকেন। অনেক সময় তাদের অডিও গানের চেয়ে মিউজিক ভিডিওটিই ব্যাপক জনপ্রিয়তা পায়। সেসব জনপ্রিয় মিউজিক ভিডিও থেকে নির্বাচিত বেশ কয়েকটি মিউজিক ভিডিও নিয়েই মিউজিক ট্রেন। সেই সাথে থাকছে জনপ্রিয়তার ভিত্তিতে টপচার্ট। প্রচারিত মিউজিক ভিডিওগুলো থেকে থাকছে দর্শকদের জন্য মজার মজার কুইজ। উত্তরদাতাদের জন্য রয়েছে আকর্ষণীয় উপহার। তাসনুভা মোহনার উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন শাহ্ আলম ।

 এ পর্বে থাকছে তাহসান ও মিথিলার- রোদেলা দুপুর। অভিনেত্রী শবনম ফারিয়া এবং জোভান অভিনীত রোদেলা দুপুর শিরোনামের রোমান্টিক গল্পের মিউজিক ভিডিওটির গানের কথা লিখেছেন মডেল ও অভিনেত্রী মিথিলা আর সুর সঙ্গীতায়োজনে ছিলেন তাহসান নিজেই।

থাকছে তানজীব সারোয়ার - বড় ভালোবাসি। শিল্পী তানজীব সারোয়ার মেঘ মিলন, মিথ্যা শিখালি, এমন মানুষ, দিল আমারসহ বেশকিছু গান গেয়ে ইতিমধ্যে দর্শক মন জয় করেছে। বড় ভালোবাসি শিরোনামের গানটিতেও নিশ্চই শ্রোতা-দর্শকরা ভিন্নতা খুঁজে পেয়েছেন।

রয়েছে ইমরান ও কনার- তোমাকে ছুঁয়ে দেবো।

এ ছাড়াও বৈশাখী টিভিতে আজ প্রচার দুটি নাটক। রাত সাড়ে  ৮টায় রয়েছে একটি দৈনন্দিন প্রেমের গল্প। অভিনয়ে- আদনান ফারুক হিল্লোল, নওশীন, সামিয়া সাঈদ, আরিফ মাহবুবক তমাল, নাদিয়া মামুন এশা প্রমুখ। রচনা: পলাশ মাহবুব, পরিচালনা: হাসান মোরশেদ।

রাত ১১টায় শুক্রবারের  বিশেষ সাপ্তাহিক নাটক: ‘ঘুড্ডি’। অভিনয়ে- লুৎফর রহমান জর্জ, মিশু সাব্বির, সাঈদ বাবু, আশনা হাবিব ভাবনা, আবদুল্লাহ রানা প্রমুখ। রচনা ও  পরিচালনায় ইমরাউল রাফাত।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ