আজকের শিরোনাম :

আমি প্রচণ্ড বিরক্ত কিছু অনলাইন নিউজ পোর্টালের ওপর: মম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ জুন ২০১৮, ১০:৫২ | আপডেট : ০৭ জুন ২০১৮, ১২:০৪

ঢাকা, ০৭ জুন, এবিনিউজ : জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবি ‘দহন’-এর নায়িকা নিয়ে বিতর্ক থামছেই না। দীর্ঘ আলোচনা আর বাছাইয়ের পর এই ছবির নায়িকা হিসেবে জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধনকে নির্বাচন করা হয়। প্রথমবারের মতো জাজ মাল্টিমিডিয়ার ছবিতে অভিনয় করার জন্য নিজেকে সেইভাবেই প্রস্তুত করেছিলেন বাঁধন। কিন্তু হঠাৎ ঘোষণা দেন দহন-এ কাজ করছেন না তিনি।

এরপর বাঁধনের জায়গায় উঠে আসে তারকা অভিনেত্রী পূর্ণিমার নাম। জাজ মাল্টিমিডিয়ার ছবি দিয়েই চলচ্চিত্রে ফিরছেন পূর্ণিমা সেটি প্রায় নিশ্চিতই হয়ে গিয়েছিল। কিন্তু হঠাৎ সিনেমাটি থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন এ অভিনেত্রীও।

কারণ হিসেবে জানা যায়, অন্যের ছেড়ে দেওয়া চলচ্চিত্রে ফিরবেন পূর্ণিমা-এমন তকমা মেনে নিতে পারেননি বিশ শতকের সাড়া জাগানো এ নায়িকা। তাই আবারো নায়িকা সংকটে পড়ে জাজ। সবশেষ জানা গেল ‘দহন’-এ আলোচিত নায়িকা চরিত্রটিতে অভিনয়ের জন্য উঠে এসেছে জাকিয়া বারী মমের নাম। কিন্তু আর ভুল নয়, আগে শুটিং পরে নায়িকার নাম উন্মোচন।

এ প্রসঙ্গে জানতে চাইলে মম বলেন, আমি প্রচণ্ড বিরক্ত হয়ে আছি নামসর্বস্ব কিছু অনলাইন নিউজ পোর্টালের ওপর। আমার সঙ্গে কথা না বলেই তারা নিউজ করছে। আমি এখন ঈদের কাজ নিয়ে দারুণ ব্যস্ত। আমি চেয়েছিলাম নতুন কাজ নিয়ে ঈদের পর সুন্দর করেই ঘোষণা দিবো।

জানা যায়, নামসর্বস্ব কিছু অনলাইন পোর্টালের তালিকা করেছেন মম। সেগুলো নিজেই ফেইসবুক দেয়ালে প্রকাশ করবেন তিনি। মামলা করবেন বলেও খবর উঠেছে। তবে নিজেকে সামলে ভক্তদের কাছে অনুরোধ করেন, স্বনামধন্য কোনো নিউজ পোর্টাল ছাড়া অন্য কোনো পোর্টালের সংবাদ পড়বেন না, বিশ্বাস করবেন না। পড়লে তা নিজ দায়িত্বে পড়বেন।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ