আজকের শিরোনাম :

ডিএ তায়েব অভিনীত ‘আমার মা’ চলচ্চিত্রের শ্যুটিং শুরু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ মে ২০১৯, ১৯:১৭

সম্প্রতি ঢাকার বিভিন্ন লোকেশনে শুরু হয়েছে চিত্র নায়ক ডিএ তায়েব অভিনীত "আমার মা" চলচ্চিত্রের শ্যুটিং। চলচ্চিত্র টির শুভ সূচনা হয়ে গেলো ৮ই মে বুধবার দুপুর ১২টায় রাজধানীর ডিএ তায়েব ফ্রেন্ডস ক্লাবে।

অনুষ্ঠানে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা সহ চলচ্চিত্রের পরিচালক,  নায়ক এবং কলাকুশলীরা উপস্থিত ছিলেন। চলচ্চিত্রের প্রযোজনা করেছেন মাহবুবা শাহরীন। শাহরিয়ার নাজিম জয় এর চিত্রনাট্য ও পরিচালনায় "আমার মা" চলচ্চিত্র টি "এস জি" প্রোডাকশন এর তৃতীয় প্রযোজনা। মা ও সন্তানের মধ্যে যে অসাধারণ বন্ধন তারই প্রতিচ্ছবি ফুটে উঠেছে এই চলচ্চিত্রের গল্পে।

 নতুন এই চলচ্চিত্রের গল্প প্রসঙ্গে এই সিনেমার নায়ক ডিএ তায়েব বলেন, "এটি একটি মা ও ছেলের বন্ধন নির্ভর চলচ্চিত্র, গতানুগতিক গল্পের বাইরে লেখা হয়েছে। চলচ্চিত্রের গল্প যখন শাহরিয়ার নাজিম জয় আমাকে শোনায় আমি মুগ্ধ হয়ে যাই, কাজটি করতে তখনই রাজি হয়ে যাই। আমি আশা করছি আমার দর্শক ভিন্ন এক ডিএ তায়েব কে পাবেন এই চলচ্চিত্রের মাধ্যমে"।
তিনি আরও বলেন " এই চলচ্চিত্রের অসাধারণ গল্পে কাজ করতে পেরে আমার খুব ভালো লাগছে। আমি চ্যালেঞ্জ করে বলতে পারি এই চলচ্চিত্র দেখে কোন মায়ের সন্তান চোখের জল না ফেলে সিনেমা হল ছাড়বেন না। আমি ব্যক্তিগত জীবনেও আমার মা কে খুব ভালোবাসি আর এই গল্পের একজন অংশীদার হতে পেরে নিজেকে গর্বিত মনে করছি"। "আমার মা" চলচ্চিত্র টি ডিএ তায়েবের তৃতীয় অভিনীত চলচ্চিত্র।  

এই চলচ্চিত্রে গল্পের সাথে আছে অসাধারণ কিছু গান ও, যেই গুন গুলি লিখবেন পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ বাপ্পি। চলচ্চিত্রের শ্যুটিং ঢাকাসহ বিভিন্ন মনোরম লোকেশনে একটানা চলবে। ডিএ তায়েব ছাড়াও এই চলচ্চিত্রে আরো অভিনয় করছেন- আনহা তামান্না, শাহরিয়ার নাজিম জয়, দীপা খন্দকার, আনোয়ারা বেগম, বড়দা মিঠু, মাকফুবর রহমান সুইট, অনন্যা আফরিন, শরিফ সারোয়ার, মুকুল চৌধুরী, লিটন চৌধুরী এবং বিশেষ চরিত্রে দেখা যাবে চিত্র নায়িকা ববি ও টুনটুনি কে। আগামী কোরবানি ঈদে চলচ্চিত্র টি মুক্তি পাওয়ায় সম্ভাবনা আছে বলে জানা যায়।


এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ