আজকের শিরোনাম :

আসছে ঈদের নাটক ‘হাই প্রেসার টু’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ জুন ২০১৮, ১০:৪০

ঢাকা, ০৬ জুন, এবিনিউজ : ঈদের বিনোদন মানেই মোশাররফ করিমের নাটক। দুই ঈদে জনপ্রিয় এ অভিনেতার বিভিন্ন ধারাবাহিকের সিক্যুয়েল দেখার অপেক্ষায় থাকেন ভক্তরা। কেউ অপেক্ষা করেন জমজ সিরিজের জন্য। কেউ আবার অ্যাভারেজ আসলাম-এর নতুন পর্বের জন্য। 'মাহিন'-এর নতুন ধারাবাহিকের ভক্তও কম নয়। এদিকে গত ঈদে পর্দা কাঁপিয়েছে হাই প্রেসার। জনপ্রিয়তার কথা চিন্তা করেই নির্মিত হচ্ছে এ নাটকটির সিক্যুয়েলও। আদিবাসী মিজানের রচনা ও পরিচালনায় আসছে হাই প্রেসার-২।

নাটকটির গল্প নিয়ে মিজান বলেন, ‘মজনু ও ফটিক টাউট প্রকৃতির লোক। তারা চিন্তা করে সৎ পথে টাকা উপার্জন করবে, তাই রাস্তায় রাস্তায় শরবত বিক্রি শুরু করে। ঘটনাক্রমে এপ্রোন পরা দুই অ্যাডভোকেট শরবত খেতে আসে। এপ্রোন দেখে মজনুর মাথায় দুষ্টবুদ্ধি ঘুরপাক খায়।

সে চিন্তা করে এপ্রোন পরে সেও অ্যাডভোকেট সাজবে, মানুষকে ধোঁকা দেবে। তারপর মজনু ফটিককে সঙ্গে নিয়ে তার মামা বাড়ি বরিশাল চলে যায়। সেখানে গিয়ে নিজেদেরকে অ্যাডভোকেট বলে প্রচার চালায়। এরপর চলতে থাকে সাধারণ মানুষের সঙ্গে তাদের নানা ধরনের প্রতারণা। নাটকটির মজনু চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। আর ফটিক চরিত্রে দেখা যাবে জামিলকে।

এছাড়াও এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- আ খ ম হাসান, নাদিয়া, ফারুক আহমেদ, রোমানা স্বর্ণা, পাভেলসহ অনেকে। সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। ঈদুল ফিতরের দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত রাত ১০টা ৩০ মিনিটে বৈশাখী টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ