জাকজমক অনুষ্ঠানের মধ্যে দিয়ে ‘আমার শূন্য হৃদয়’ এর শুভ মহরত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ মে ২০১৯, ১৮:১৮

অনুষ্ঠিত হয়ে গেলো এডি মাল্টিমিডিয়া প্রযোজিত ও এম.এ মতিন পরিচালিত পূর্ণদৈর্ঘ্য বাংলা ছায়াছবি "আমার শুন্য হৃদয়" এর শুভ মহরত অনুষ্ঠান।

গতকাল শনিবার সন্ধ্যায় এডি মাল্টিমিডিয়ার অফিসে আয়োজন করা হয় ইফতার মাহফিল ও শুভ মহরত অনুষ্ঠানের। এডি মাল্টিমিডিয়ার প্রযোজনায় ঈদের পরপরই সিনেমার শুটিং শুরু হবে বলে  জানালেন ছবির প্রযোজক স্বপন আহমেদ জয়।

ইফতার মাহফিলের পর পরই শুরু হয় "আমার শুন্য হৃদয়" এর শুভ মহরত অনুষ্ঠান। এ ছবিতে প্রথম বারের মত পরিচালক এম.এ মতিন পর্দায় আনতে চলেছেন নতুন এক জুটি কে। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত হচ্ছে এই ছবি টি। দুই নায়কের এক নায়িকা।

 

এতেই বুঝা যাচ্ছে এক নায়কের কপালে কি থাকতে পারে। তবে পরিচালক এক অসীম সাহসীকতার পরিচয় দিতে চলেছেন এই ছবিতে। দুই নায়ক ও এক নায়িকা এই তিন জন কেই উনি প্রথম বারের মত পর্দায় আনতে চলেছেন।

 নতুনদের নিয়ে কাজ করা টা খুব দুঃসাহসিক তা জেনে ও আপনি এমন রিস্ক নিচ্ছেন কেন এমন প্রশ্নে পরিচালক এম.এ মতিন বলেন 'আসলে কেউ ত আর পুরোনো হয়ে আসে না। সবাই ই নতুন হয়ে আসে কাজ করতে করতে পুরোনো হয়। আর নতুনদের যদি আমরা সুযোগ না দেই তাহলে তারা কাজ শিখবে কেমন করে।তাই আমি চাই নতুন রা ও আসুক চলচ্চিত্রে।

চলচ্চিত্র অঙ্গন টা আরো বড় হোক।' ছবি বিষয়ে ছবির প্রযোজক ও এডি মাল্টিমিডিয়ার কর্ণধার স্বপন আহমেদ জয় এক সাহসী উদ্দ্যোগ নিয়েছেন। এক ঝাঁক নতুন শিল্পি নিয়ে উনি নেমেছেন এক মিশনে। এ বিষয়ে স্বপন আহমেদ জয় বলেন 'লাভ লস ভেবে আমি ছবি নির্মানে নামি নাই। আমি চাই নতুন রা কাজের সুযোগ পাক। নতুনরা ও কাজ করুক। একদিন তারাই হবে এক এক টা শাকিব খান আর অপু বিশ্বাস। আমি লস করার জন্যই নেমেছি। লাভের আশায় নয়। আমি চাই শুধু ভালো একটি কাজ ভালো একটি চলচ্চিত্র।'

এ ছবিতে নবাগত নায়ক আকাশ আহমেদ, নবাগত নায়ক ইব্রাহিম ইসলাম,নবাগত নায়িকা মারিয়া খান ছাড়া কাজ করছেন চলচ্চিত্রের তুখোড় সব অভিনেতা অভিনেত্রীরা। আছেন সাদেক বাচ্ছু,শবনম পারভীন,সুব্রত,রেবেকা,রিয়েল তন্ময়,জ্যাকি সহ আরো অনেকে। শুভ মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বঙ্গ টিভির সিইও রাসেল মিয়া হৃদয় সহ সুনামধন্য চলচ্চিত্র পরিচালকগণ। আরো উপস্থিত ছিলেন 'আমার শুন্য হৃদয়' সিনেমার কলাকুশলীরা।


এবিএন/মারুফ সরকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ