‘মরিলে কান্দিস না আমার দায়’ স্ট্যাটাস দিয়ে মডেল তমার আত্মহত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ মে ২০১৯, ১০:৫১

মডেল ও অভিনেত্রী তমা খান (৩০) আত্মহত্য করেছেন। আত্মহত্যার আগে ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখে যান ‘মরিলে কান্দিস না আমার দায়’। ওই স্ট্যাটাসের যুক্ত ছিল স্বামী চলচ্চিত্র পরিচালক শামীম আহমেদ রনীর সঙ্গে ১১টি ছবি।

রাজধানীর মোহাম্মদপুর আদাবরের বাসায় বুধবার রাতে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তমা খান। একাধিক মঞ্চ ও টিভিনাটকের এই অভিনেত্রীর মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পান তার দুই বোন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল গণেশ বিশ্বাস, প্রাথমিকভাবে এটাকে আত্মহত্যার ঘটনা বলেই ধারণা করা হচ্ছে। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তার লাশ বর্তমানে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

থিয়েটার ও ছোটপর্দার সঙ্গে যুক্ত তমা খান ২০১১ সালের ১৬ ডিসেম্বর নির্মাতা রনীকে ভালোবেসে বিয়ে করেছিলেন। এরপর ২০১৭ সালের অক্টোবর মাসের দিকে রনী ও তমার দাম্পত্য কলহ শুরু হয়। বর্তমানে তাঁদের মধ্যে তেমন যোগাযোগও ছিল না। তমা খান তাঁর বোনের বাসায় থাকতেন। কলহের বিষয়টি নিয়ে তমা সামাজিক মাধ্যমসহ গণমাধ্যমে একাধিকবার অভিযোগ করেন।

শামীম আহমেদ রনী পরিচালিত মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিত্র হচ্ছে ‘রানা পাগল : দ্য মেন্টাল’। এটি মুক্তি পায় ২০১৬ সালে। এ ছাড়া রনী পরিচালিত সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘বসগিরি’, ‘ধ্যাততেরিকি’, ‘রংবাজ’ ও ‘শাহেনশাহ’।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ