আজকের শিরোনাম :

জোনাসের সঙ্গে প্রেমে মজেছেন প্রিয়াঙ্কা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ জুন ২০১৮, ১২:১২

ঢাকা, ০৫ জুন, এবিনিউজ : হলিউডে এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে নতুন প্রেমে মজেছেন এই বলি তারকা।

মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার প্রেম নিয়ে বেশ আলোচনা তৈরি হয়েছে। সোশ্যাল মিডিয়ায় তারা একে অপরের ছবিতে মন্তব্য করছেন আর তা ভাইরাল হচ্ছে। এক সঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন এই জুটি।

কিছুদিন আগেই তাদেরকে একসঙ্গে ডিনার পার্টিতে দেখা গেছে। সেখানে দুজনে দুজনের হাত ধরে ঘনিষ্ঠভাবে গল্প করছিলেন। তারা বসেছিলেন একটি কর্নার টেবিলে। এক প্লেট থেকে খাচ্ছিলেন চকোলেট ব্রেড পুডিং ও কুকিজ। নিকের খেয়াল সারাক্ষণ ছিল প্রিয়াঙ্কার দিকে।

এ সময় প্রিয়াঙ্কা নাকি মাথা রাখেন নিকের কাঁধে। বিষয়টি নিয়ে সংবাদ মাধ্যমে খবরও প্রকাশ হয়েছে। এছাড়া দুজনে দুজনের ছবিতে লাভ ইমোজি দিয়ে কমেন্ট করছেন। এই বিষয়টি তাদের প্রেমের গুঞ্জনকে অন্য মাত্রায় নিয়ে গেছে।

যদিও প্রিয়াঙ্কা কিংবা নিক জোনাস কেউই এই বিষয়ে মুখ খুলেননি। তবে প্রিয়াঙ্কা-নিকের প্রেমকাহিনী এখন হলিউড-বলিউড শোবিজ পাড়ার অন্যতম আলোচনার বিষয়।

পপ ও রক মিউজিকে ভীষণ জনপ্রিয় জোনাস অভিনয় করেছেন বেশ কয়েকটি সিনেমায়। জিতেছেন ‘গোল্ডেন গ্লোব’পুরস্কার। তবে প্রিয়াঙ্কার চাইতে বয়সে ছোট জোনাস। ৩৫ বছর বয়সী প্রিয়াঙ্কার প্রেমিক জোনাসের বয়স ২৫ বলে জানা গেছে। আগামী সেপ্টেম্বরে ২৬-এ পা রাখবেন নিক জোনাস। প্রিয়াঙ্কার চেয়ে ১০ বছরের ছোট নিক জোনাস।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ