আজকের শিরোনাম :

'

মীর আসাদউজ্জামান আরিয়ান এর ‌‌''TRUTH OF DEAR''

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ এপ্রিল ২০১৯, ১৮:০০

কিছু কিছু সত্য হয় সাদাকাল, কিছু সত্য হয় রঙ্গীন, কিছু সত্য হয় ভয়ংকর আর কিছু হয় সাহসীকতার, কিছু সত্য হয় বিশ্বাসের আর কিছু হয় বিশ্বাসঘাতকতার। প্রত্যেকের জীবনেই আপনজনদের কিছু সত্য কথা রয়েছে, যা আমর বলতে চাইনা অথবা বলতে চেয়েও পারি না।

কেউ কেউ আবার ''TRUTH OF DEAR''  খেলার মাধ্যমে কথার মায়াজালে বলার চেষ্টা করি, কিন্তু সত্য বলাটা ও একটা Daring, আর আপনজনদের সেই সত্য কথা গুলো বলাই হচ্ছে ''TRUTH OF DEAR''.

সেই আদিকাল থেকেই নারিরা পুরুষ তান্ত্রিক সমাজে শোষিত হয়ে আসছে, কিন্তু কখনোই তারা সেই অন্যায় আর অবিচারের বিরুদ্ধে রুখে দাঁড়াতে পারেনি, অথবা দাড়ালে ও সমাজ তাদের টিকে থাকতে দেয়নি।

আমাদের সমাজে আজো নারীর সরলতার, স্বপ্নের অবমূল্যায়ন হচ্ছে, কেউ হয়তো সমাজ দ্বারা, আর কেউ হয়তো আপনজন দ্বারা, প্রতিনিয়ত ই নারী তার স্বপ্নের মৃত্যু ঘটাচ্ছে কিছু নির্মম বাস্তবতার মুখোমুখি হয়ে, এরকমই তিন নারীরর নাম মিথিলা, প্রিয়া ও রূম্পা।
এবার এমন তিন নারীর স্বপ্ন ও জীবনের কঠিন বাস্তবতা নিয়ে মীর আসাদউজ্জামান আরিয়ান এর আয়োজন TRUTH OF DEAR.

রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মীর আসাদউজ্জামান আরিয়ান। চিত্রগ্রাহকঃ মীর আসাদউজ্জামান আরিয়ান, ফুয়াদ বীন আলমগীর  এবং ভারত ভাইয়াস। অভিনয়ঃ তানিয়া হোসেন, আফরি সেলিনা, সিনি স্নিগ্ধা, ফারহান খান রিও, নুর জামান রাজা, মাহমুদ হাসান খান সহ আরো অনেকে।


 একিবএন/মারুফ সরকার/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ