আজকের শিরোনাম :

এটিএন বাংলায় ধারাবাহিক ‘জলে ভেজা রঙ’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ এপ্রিল ২০১৯, ১৬:২৯

এটিএন বাংলায় আগামীকাল (২৮ এপ্রিল) রাত ১১টায় প্রচার হবে ধারাবাহিক নাটক ‘জলে ভেজা রঙ’। ওয়ালিদ হাসানের রচনা ও পরিচালনায় নির্মিত এ ধারাবাহিকটিতে অভিনয় করেছেন নিলয়, হিমি, শশী, শাহেদ, এ্যানি খান, শহীদুজ্জামান সেলিম, অরুণা বিশ্বাস, রুনা খান, দিলারা জামান, রাশেদ মামুন অপু, রহমত আলী, সাবেরী আলম, চিত্রলেখা গুহ প্রমুখ।  

মেডিকেলের শেষ বর্ষের ছাত্র হাসান ড্রইংরুমের দেয়ালে টানানো একটি অচেনা যুগল ছবির দিকে তাকিয়ে থাকে। ছবির দু’জনই যে তার আসল বাবা-মা সেটা সে জানে না। হাসানের বাবা-মা একে অপরকে ভালবেসে বিয়ে করেছিলেন। হাসানের জন্মের পরপরই তার মায়ের মৃত্যু হয়।

প্রিয়তমা স্ত্রীর মৃত্যুর জন্য নবজাতক হাসানকেই দায়ী করেন মাহমুদ সাহেব। এ জন্য সন্তানের মুখ দর্শন না করেই বিদেশে চলে যান তিনি। হাসানের আশ্রয় হয় একমাত্র ফুপি রাবেয়ার কাছে। রাবেয়ার স্বামীও থাকেন দেশের বাইরে। হাসান ও একমাত্র সন্তান তপুকে নিয়ে হাসনার বাসায় থাকেন রাবেয়া।  হাসান রাবেয়াকেই আসল মা বলে জানে।

রাবেয়ার বান্ধবী রাজিয়ার মেয়ে পুষ্পিতা এবং হাসান একে অপরকে পছন্দ করে। দীর্ঘদিন পর দেশে ফিরে আসেন মাহমুদ। গ্রাম থেকে নিয়ে আসেন চল্লি¬শোর্ধ অবিবাহিত ফজুকে। ফজু এসে ওঠেন হাসানদের বাসায়। মাহমুদ রাবেয়াকে বাসা ছেড়ে দিতে বলেন। কারণ, বাসাটি হাসনার। হাসনার স্মৃতিময় স্থানেই মাহমুদ জীবনের বাকিটা সময় থাকতে চান।

 

 এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ