‘অ্যাভেঞ্জার্স : এন্ডগেম’ প্রথম দিনেই আয় ১৬৯ মিলিয়ন ডলার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ এপ্রিল ২০১৯, ১১:৪৭

বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে ‘অ্যাভেঞ্জার্স : এন্ডগেম’। অ্যান্থনি রুশো ও জো রুশো পরিচালিত ‘অ্যাভেঞ্জার্স : এন্ডগেম’ সিনেমাটি মুক্তির প্রথম দিনেই আয় করেছে ১৬৯ মিলিয়ন ডলার আয়  করে রেকর্ড গড়েছে, যা ইতোমধ্যে সাড়া ফেলেছে। মার্ভেলের সুপার হিরো সিরিজের এটা ২২ নম্বর ছবি।

অ্যাভেঞ্জার্স সিরিজের নতুন মুভি নিয়ে রাজধানীতে সিনেমাপ্রেমীদের মধ্যে দেখা গেছে ব্যাপক আগ্রহ। এই ছবি মুক্তি উপলক্ষে ক’দিন আগে, সোমবার রাতে লস অ্যাঞ্জেলেসে আয়োজন হয়েছিল ছবির প্রিমিয়ার। এখানে কিছু আগাম পর্যালোচনায় বলা হয়েছে পুরো ফ্র্যাঞ্চাইজির মধ্যে এন্ডগেমই সেরা ছবি।

এই দাবির পক্ষে সত্যিকার কিছু রিভিউ হাতের নাগালেই আছে, বিস্ময়করভাবে রটেন টমেটো ওয়েবসাইট জানাচ্ছে, এই ছবির রেটিং ৯৭ শতাংশ, ওয়েবসাইট সংক্ষেপে এ ছবি সম্পর্কে বলছে, টানটান উত্তেজনাময়, উপভোগ্য ও আবেগপূর্ণ ও বিস্ময়কর।

জানা গেছে, ৬০৮টি স্ক্রিনে ৯৩ মিলিয়ন আয় করে আইম্যাক্সে নতুন রেকর্ড গড়েছে এই সিনেমাটি। ‘অ্যাভেঞ্জার্স : ইনফিনিটি ওয়ার’র বক্স অফিস কালেকশনকেও পেছনে ফেলে দেওয়ার পথে এই সিনেমা। মুক্তির পর ‘অ্যাভেঞ্জার্স : এন্ডগেম’ নিয়ে বাংলাদেশি সিনেমাপ্রেমীদের মধ্যে ব্যাপক আগ্রহ দেখা গেছে।

শুক্রবার (২৬ এপ্রিল) ছুটির দিনে এই মুভি দেখতে হাজারও সিনেমাপ্রেমী ভিড় জমিয়েছে বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে। অনেকে এসে টিকেট না পেয়ে ফিরে গেছে। আবার অনেকে পরবর্তী শো দেখতে আগাম টিকেট সংগ্রহ করতে দেখা যায়।

ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- রবার্ট ডাউন জুনিয়র, ক্রিস ইভান্স, মার্ক রাফালো, ক্রিস হেমসওর্থ, স্কারলেট জোহানসন, জেরেমি রেনার, ব্রি লারসন, ডন শিডল, পল রুড, জশ ব্রোলিনসহ অনেকে।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ