বিশ্বকাপ মাতাবে প্রতিক হাসানের ‘বাংলার দামাল ওরা’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ এপ্রিল ২০১৯, ১৭:০০

আসছে বিশ্বকাপ ক্রিকেটে এবারের আসর মাতাবে “বাংলার দামাল ওরা”। আশা করা হচ্ছে এটিই হবে এবারের ক্রিকেটে নিয়ে সব থেকে সাড়া জাগানো গান। আসন্ন বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসাহ প্রদানের উদ্দেশ্যেই গানটি প্রস্তুত করা হয়েছে। এখানে ক্রিকেটের মাঠের গ্যালারীতে একজন টাইগার ভক্তকে হিরো হিসাবে ফুটিয়ে তোলা হয়েছে। পাশাপাশি অপর হিরো ছিলেন অপুর্ব শেখ ও অন্যান্য।

এযাবৎ ক্রিকেট নিয়ে যতগুলো গান হয়েছে তার মধ্য এই গানটি অনায়াসে সবার মনে সাড়া জাগাবে বলে ধারণা করা হচ্ছে। গানটির কথা গুলি যে কোন মানুষকে উদ্দমশালী করে তুলতে পারে। সেই দৃষ্টি কোণ থেকে লেখক মনে করেন, গানটি ক্রিকেটারদের অনুভুতি শক্তিকে আর বাড়িয়ে দিতে ভুমিকা রাখবে। অবিসাশ্য সত্যি এই যে, একটি ভাবনা, একটি চিন্তা, একটি কথা পৃথিবীর সব থেকে শক্তিশালী এবং মূল্যবাণ।

এই গানের কথা গুলো আপনার গায়ের রক্তগরম করে দিতে খুব বেশি সময় নিবেনা। আর শুধু কথা নয় দারুণ সুরে এবং প্রতিক হাসানের উদ্দমী কণ্ঠে কম্পোজার মুশফিক লিটুর অসাধারণ মিউজিকে এই গানটি খুব সহজে অন্য ক্রিকেটের গানগুলোকে ছাড়িয়ে নিজের জায়গা করে নিবে বলে গানটির সাথে সংশ্লিষ্ট সবার বিশ্বাস।

খুব শিগ্রীই আসছে বিশ্বকাপের আগেই গানটি রিলিজ হবে। আর সে অপেক্ষায় আপনারা আমাদের সাথে থাকবেন।  

 
এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ