কণ্ঠশিল্পী সুবীর নন্দীর চিকিৎসার খোঁজ রাখছেন প্রধানমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ এপ্রিল ২০১৯, ২২:১০

একুশে পদকপ্রাপ্ত কণ্ঠশিল্পী সুবীর নন্দীর চিকিৎসার বিষয়ে সার্বক্ষণিক খোঁজ খবর রাখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  শুক্রবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে ডা. সামন্ত লাল সেনসহ বিশিষ্ট সংগীত শিল্পী কুমার বিশ্বজিৎ, তপন চৌধুরী, রফিকুল আলম প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের সময় সুবীর নন্দীর চিকিৎসায় তিনি পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

এদিকে ঢাকা সিএমএইচ এর আইসিইউতে লাইফ সাপোর্টে থাকা প্রখ্যাত সঙ্গীত শিল্পী সুবীর নন্দীর শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। গতকাল বৃহস্পতিবার আইএসপিআরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়।  

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার হাসপাতালটির কনসালটেন্ট ফিজিশিয়ান জেনারেল, মেজর জেনারেল মো. আজিজুল ইসলাম, চিফ ফিজিশিয়ান ও কার্ডিওলজিস্ট ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ আসিফ ইকবাল, কমান্ড্যান্ট সিএমএইচ ঢাকা, ব্রিগেডিয়ার জেনারেল তৌফিকুল হাসান সিদ্দিকী এবং প্রফেসর সামন্ত লাল সেনের উপস্থিতিতে আট সদস্য বিশিষ্ট রিভিউ মেডিকেল বোর্ড সুবীর নন্দী’কে পরীক্ষা-নিরীক্ষা করেন। এই মেডিক্যাল বোর্ডের সিদ্ধান্ত অনুয়াযী তার কেন্দ্রীয় স্মায়ুতন্ত্রের অবস্থা জানার জন্য একটি এমআরআই করা হবে।

এর আগে গত ১৫ এপ্রিল ও ১৬ এপ্রিল ২০১৯ তারিখে একটি আট সদস্য বিশিষ্ট মেডিকেল বোর্ড তার শারীরিক অবস্থা পরীক্ষা করেন।

গত ১৪ এপ্রিল ২০১৯ তারিখ আটটার দিকে প্রখ্যাত সংগীত শিল্পী- সুবীর নন্দী’কে  সিএমএইচ, ঢাকার জরুরি বিভাগে আনা হয়। তিনি ট্রেনযোগে শ্রীমঙ্গল থেকে ঢাকায় আসার পথে কয়েকবার বমি করেন, গলায় প্রচণ্ড ব্যথা অনুভব করেন ও খুবই অসুস্থ হয়ে পড়েন। সিএমএইচ ঢাকায় আগমনের কিছুক্ষণের মধ্যে তার কার্ডিয়াক এ্যারেস্ট হয়।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ
well-food