আজকের শিরোনাম :

বরের বাড়ি চণ্ডিগড়ে হলো শ্রাবন্তীর বিয়ে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ এপ্রিল ২০১৯, ১৮:২৫

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী ও রোশন সিংহের মালা বদলের একটি ছবি ঘুরছে সোশাল মিডিয়ায়। এই ছবি দেখেই অনেকে ধারণা করছেন, বিয়ে সম্পন্ন হয়েছে তাদের! তবে ছবিটি বিয়ের দিনের হোক, কিংবা বাগদানের দিনের হোক শুক্রবার যে রোশনকে বিয়ে করেছেন, এ বিষয়ে কোনো সন্দেহ নেই।

কলকাতার শীর্ষস্থানীয় সংবাদ মাধ্যমগুলোর খবর, পুরোপুরি গোপনীয়তা রক্ষা করে বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী শ্রাবন্তী। তাও কলকাতায় নয়, চলে গেছেন রোশনের বাড়ি চণ্ডিগড়ে।

প্রেমিক রোশন সিংহের সঙ্গে প্রায় একবছর সম্পর্কের পরে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন শ্রাবন্তী। শোনা যাচ্ছে, গত সোমবার পহেলা বৈশাখে গোপনে বাগদান হয়েছে তাদের।

রোশন পেশায় একটি এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজার। আগামী সপ্তাহের মধ্যেই কলকাতায় ফিরবেন তারা। আর সেখানে ফিরে পরিচিতজনদের নিয়ে ধুমধাম করে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজনও করবেন শ্রাবন্তী, এমনটাই শোনা যাচ্ছে।

সোমবার শ্রাবন্তী-রোশনের বাগদান হয়েছে তপসিয়ারই একটি বিলাসবহুল রেস্তরাঁয়। রুপোলি রঙের ওয়েস্টার্ন গাউনে সেজেছিলেন শ্রাবন্তী। রোশন পরেছিলেন ব্লেজ়ার-সুট। নিমন্ত্রিত অতিথিদের কারও সঙ্গে ফোন রাখার অনুমতি ছিল না।

এরআগে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয় ২০০৩ সালে। রাজীব-শ্রাবন্তীর সংসারে জন্ম নেয়া ছেলে ঝিনুক শ্রাবন্তীর সঙ্গেই থাকে। রাজীব বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। বিয়েও করেন তারা। কিন্তু বিয়ের কিছু দিনের মধ্যেই শুরু হয় মনোমালিন্য। গত জানুয়ারিতে কৃষণের সঙ্গেও বিচ্ছেদ হয় শ্রাবন্তীর।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ