আজকের শিরোনাম :

ফের উষ্ণতা ছড়ালেন পুনম (ভিডিও)

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ জুন ২০১৮, ১৭:৪৮ | আপডেট : ০৩ জুন ২০১৮, ১৮:০৩

ঢাকা, ০৩ জুন, এবিনিউজ : নেটদুনিয়ায় পুনম পান্ডেকে চেনেন না এমন লোক নেই বললেই চলে। কারন পুনমই বারে বারে নিজেকে চেনান। এই কোনও ক্রিকেটারের জন্য নগ্ন হবেন বলে প্রতিশ্রুতি দিচ্ছেন, তো এই রাহুল দ্রাবিড়কে জন্মদিনে শুভেচ্ছা জানাতে আবছায়ায় অর্ধনগ্ন হয়ে শোরগোল ফেলছেন। নিজেকে শো-অফের সেই রীতি এখনও অব্যাহত। প্রাক বিশ্বকাপে সোশ্যাল মিডিয়ায় ফের উষ্ণতা ছড়ালেন এই মডেল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন পুনম। ভিডিওটির শুরুতে সাদা-কালো বিকিনিতে দেখা যাচ্ছে পুনমকে। তার এমন লুক নতুন কিছু নয়। কিন্তু ভিডিওর পরের দৃশ্য দেখেই চোখ কপালে ওঠার জোগাড়। দেখা যাচ্ছে, দুবাইয়ের কমেডিয়ান নীতীন মিরানির হাত ধরে টেনে নিজের স্তনের উপর রাখলেন পুনম। এবং সেভাবেই কথোপকথন চালিয়ে গেলেন তারা। আর তার এমন ভিডিওর বিপরীতে সমালোচনার ঝড় বইছে নেটদুনিয়ায়।

শুধু পোশাকেই নয়, এবার পুনমের কাণ্ড কারখানাতেও হতবাক নেটিজেনরা। পুনম জানেন, কখন কী করতে হয়। কী করে সকলের দৃষ্টি আকর্ষণ করতে হয়, সে বিষয়ে তার থেকে ভালো বোধহয় কেউ জানেন না। ফ্যানদের খুশি করতে তাই এবার নিজের ঝলকের সঙ্গে জুড়ে দিলেন বিশ্বকাপকে। তাও আবার খানিকটা অপ্রত্যাশিতভাবেই। এমন উপস্থাপনা হয়তো পুনমের পক্ষেই করা সম্ভব। তবে তার এমন কাণ্ডে অবাক হয়েছেন সবাই।

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ