বৈশাখে তাসনিয়া ফারিনের ৬টি নাটক প্রচারিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ এপ্রিল ২০১৯, ১৮:৩৬

বাংলাদেশের উৎসব নানামাত্রিক রঙ ও বর্ণিল আয়োজনে ধরা দেয় টিভিপর্দায়। বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখকে বরণ করার সাথে সাথে ড্রয়িংরুমেও অপেক্ষায় থাকেন দর্শক। চেয়ে থাকেন ছোটপর্দায়। কয়েক বছর ধরে এরসঙ্গে যোগ হয়েছে ইউটিউব বা বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্ম। এই বৈশাখে টিভিপর্দা কিংবা অনলাইন প্ল্যাটফর্মের প্রায় সব মাধ্যমে দেখা যাবে এ সময়ের ব্যস্ততম অভিনেত্রী তাসনিয়া ফারিনকে।

অভিনেত্রী ফারিন জানালেন, তিনি পহেলা বৈশাখের অনেকগুলো নাটকের অভিনয় করেছেন। এরমধ্যে ‘হাফ ডজন’ নাটকে টেলিভিশন ও অনলাইনে প্রচার হবে। নিজের অভিনীত এমন ছয়টি নাটকের নাম বললেন ফারিন।

এগুলো হলো- জোভানের বিপরীতে রিফাত আদনান পাপন পরিচালিত ‘দৌড়া বাজান’, গোলাম কিবরিয়া তানভীরের সঙ্গে শরিফুল ইসলাম শামীম পরিচালিত ‘টাপুর-টুপুর’, মাবরুর রশিদ বান্নাহ পরিচালিত অপূর্বের বিপরীতে ‘পুলিশ একজন মানুষ’, আফরান নিশোর সঙ্গে ‘চারকাহন’, শামীম হাসান সরকারের সঙ্গে ‘ফেয়ার ইন লাভ’, সায়েদ জামান শাওনের সঙ্গে কাজল আরেফিন অমির নির্দেশনায় ‘সরি স্যার’।

গত ভালোবাসা দিবসের ৬-৭ টি নাটকে অভিনয় করেছিলেন তাসনিয়া ফারিন। প্রতি নাটকে নিজের অভিনয় দিয়ে তিনি প্রশংসা কুড়ান। বিশেষ করে ইমরাউল রাফাতের ‘ফার্স্ট ইয়ার ডেম কেয়ার-টু’ দিয়ে নজর কেড়েছেন এই নবীন তারকা।

অন্যদিকে, আরফান নিশো’র সঙ্গে ‘এক্স বয়ফ্রেন্ড’ নাটক দিয়ে ফারিন ব্যাপকভাবে আলোচনায় আসেন। মাত্র দেড় মাসে এই নাটকটি ইউটিউবে ৭০ লাখের বেশি মানুষ দেখেছেন। এছাড়া ‘বাংলা আমার মা’ গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে ফারিনকে প্রশংসা এনে দিয়েছে।

ফারিন বলেন, চেষ্টা করছি ভালো ভালো কাজ করার। বৈশাখে যে ছয়টি নাটক প্রচারে আসছে সবগুলো নাটকে আমার চরিত্রে নতুনত্ব থাকছে। নতুন নির্মাতা ও নতুন সহ-শিল্পীদের সঙ্গে কাজ করতে পেরেছি। কাজগুলো খুব ভালো হয়েছে। এরমাধ্যমে আমার কাজের দর্শক বাড়বে বলে বিশ্বাস করি। এছাড়া নাটকের দর্শকদের জন্য আমার কাজগুলো ভিন্নমাত্রা যোগ করবে।

তিনি বলেন, আমি একজন পরিণত অভিনেত্রী হতে চাই। এই কাজগুলো আমাকে একজন ভালো অভিনেত্রী হতে সহায়ক হবে বলে মনে করি।
 

এবিএন/মারুফ সরকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ