আজকের শিরোনাম :

পার্থর ‘মায়া’য় কলকাতার অভিনেত্রী পার্নো

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ জুন ২০১৮, ১২:৩৮ | আপডেট : ০৩ জুন ২০১৮, ১২:৪৯

ঢাকা, ০৩ জুন, এবিনিউজ : সোলস ব্যান্ডের গায়ক পার্থ বড়ুয়া। দেশব্যাপী যিনি এক নামে পরিচিত। সঙ্গীত জগতের মানুষ হিসেবে সব সময় গান নিয়ে ব্যস্ত থাকলেও নিজের অভিনয় মেধাকে ঝালিয়ে নিতে মাঝেমধ্যে পার্থকে অভিনয়েও দেখা যায়। অনেক টিভি নাটকে অভিনয় করেছেন তিনি। দেখা গেছে চলচ্চিত্রেও। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ব্লকবাস্টার ‘আয়নাবাজি’ ছবিতে সাংবাদিক চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

তারই ধারাবাহিকতায় সম্প্রতি ঈদের জন্য নির্মিত ‘মায়া’ নামের একটি টেলিছবিতে অভিনয় করেছেন পার্থ। এটি পরিচালনা করেছেন পারভেজ আমিন। এই টেলিছবিতে একজন চলচ্চিত্র নির্মাতা হিসেবে দেখা যাবে পার্থকে। তার বিপরীতে রয়েছেন কলকাতার অভিনেত্রী পার্নো মিত্র। গত মঙ্গলবার ভারতের দার্জিলিংয়ে টেলিছবিটির শুটিং শুরু হয়। চলে শুক্রবার পর্যন্ত। আসছে ঈদুল ফিতরের দিনে এটি এনটিভিতে প্রচারিত হবে।

নতুন জুটি পার্থ ও পার্নোকে নিয়ে দারুণ আশাবাদী পরিচালক পারভেজ আমিন। তিনি বলেন, ‘ঈদের কাজে বরাবরই চমক রাখার চেষ্টা করি। এবারও সেই চেষ্টা থেকে ‘মায়া’ টেলিছবিটি নির্মাণ করেছি। যতদূর জানি, পার্নো মিত্র বাংলাদেশের চলচ্চিত্রে অভিনয় করলেও ছোট পর্দার টেলিছবিতে এই প্রথম। তার সঙ্গে পার্থ বড়ুয়ার রসায়ন বেশ ভালোই উপভোগ করবেন দর্শক।’

টেলিছবি ‘মায়া’র কাহিনিতে দেখা যাবে, নতুন ছবির জন্য নায়িকা খুঁজতে বের হন চলচ্চিত্র নির্মাতা পার্থ বড়ুয়া। কিন্তু অনেক খুঁজেও নায়িকা মেলে না। শেষমেষ খানিকটা হতাশ হয়ে সময় কাটানোর জন্য যান পাহাড়ে। সেখানেই পেয়ে যান কাঙ্ক্ষিত নায়িকা মায়ার(পার্নো মিত্র) সন্ধান। কিন্তু মায়া কি আদৌ অভিনয় করবেন? জানতে হলে চোখ রাখতে হবে এনটিভির পর্দায়।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ