বৈশাখে আসছে তাদের ‘যে ছিল আমার স্বপ্নচারিনী’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ এপ্রিল ২০১৯, ২১:০৮

দেশের বিভিন্ন নাটক ও টেলিফিল্মের ভিড়ে দর্শকদের আনন্দ দিতে সুজন বড়ুয়ার প‌রিচালনায় নির্মিত হয়েছে বি‌শেষ টে‌লি‌ফিল্ম ‘যে ছিল আমার স্বপ্নচারিনী’। বেসরকারি টে‌লি‌ভিশন এশিয়ান টি‌ভি‌তে  ১৩ এপ্রিল (শনিবার) সকাল ১১ টায় টে‌লি‌ফিল্মটি সম্প্রচার করা হবে।

টে‌লি‌ফিল্মটি নিয়ে পরিচালক সুজন বড়ুয়া বলেন, এই টে‌লি‌ফিল্মটি একটু ভিন্ন। এখানে রয়েছে প্রেমের ট্র্যাজেডি। হাসি-কান্না, সুখ-দুঃখ সব মিলিয়ে একাকার হয়েছে ‘যে ছিল আমার স্বপ্নচারিনী’-তে। দর্শক এই টে‌লি‌ফিল্মটিতে খুবই আনন্দ পাবে। আমি আশা করছি দর্শক প্রিয়তায় এটা দেশের প্রথম সারির টেলিফিল্মের কাতারে থাকবে।

‘যে ছিল আমার স্বপ্নচারিনী’-তে রয়েছে দেশের জনপ্রিয় কয়েকজন তারকা। এই টেলিফিল্মে অভিনয় করেছেন নায়ক রিয়াজ এবং আরেফিন সোহাগসহ অভিনেত্রী মিমো, মৌ খান ও পলাশ প্রমুখ।

গল্প‌টি নি‌য়ে চিত্রনায়ক রিয়াজ ব‌লেন, গল্পটা সুন্দর। এটি ভিন্ন ধারার এক‌টি গল্প। সবাই খুব ভা‌লো কাজ ক‌রে‌ছেন। আশা ক‌রি দর্শ‌কের ভা‌লো লাগ‌বে।

অভিনেতা আরেফিন সোহাগ ব‌লেন, প্রথমবা‌রের মত ছোট পর্দায় কাজ করলাম। এখানে নায়ক রিয়াজ ভাইকে পেয়ে আমি খুবই আনন্দিত। রিয়াজ ভাই হেল্পফুল একজন মানুষ। তার সঙ্গে কাজ করতে গিয়ে আমি অনেক কিছু শিখেছি। যেটা আমার বড় পাওয়া। দর্শকদের উদ্দেশ্যে বলব, আপনারা ‘যে ছিল আমার স্বপ্নচারিনী’ এই টেলিফিল্মটি নিশ্চয়ই দেখবেন। কারণ এই টেলিফিল্মটি নানান ধরনের রোমঞ্চ-এ ভরপুর। যেটা আপনাদের আনন্দ দিবে।


এবিএন/মারুফ সরকার /জসিম/রাজ্জাক 

এই বিভাগের আরো সংবাদ