আজকের শিরোনাম :

'মাদকাসক্ত' মডেলের আত্মহত্যার চেষ্টা, হাসপাতালে ভর্তি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ মার্চ ২০১৯, ০০:৩৬

‘কিছুক্ষণের মধ্যে লাইভে আসছি। এটাই শেষ। আমাকে ক্ষমা করে দিয়েন কারো মনে কষ্ট দিয়ে থাকলে।’ এমন এক স্ট্যাটাস শুক্রবার দিনগত রাত ১১টার দিকে নিজের ফেসবুক ওয়ালে পোস্ট করেন মডেল ও অভিনেত্রী পি জে হেলেন। এর ঠিক ১৩ মিনিট আগে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না প্যাঁচানো একটি ছবি ফেসবুকে পোস্ট করেন। ক্যাপশনে দেন, ‘বাই বাই’! এরপর আত্মহত্যার চেষ্টা করে গুরুতর আহত হয়েছেন এই মডেল ও অভিনেত্রী। শেষ খবর পাওয়া পর্যন্ত তাকে হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানা গেছে।
কেন আত্মহত্যার চেষ্টা করেছিলেন সেই বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। তবে মানসিক হতাশা থেকেই তিনি এই কাজ করে থাকবেন বলে ধারণা করছে শোবিজে তার সহকর্মীরা। প্রায় সময়ই হেলেনকে হতাশাজনক স্ট্যাটাস দিতে দেখা যায়।

হেলেনের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, অনেকদিন ধরেই নেশায় আসক্ত এই তরুণী। হতাশায় নিজেকে শোবিজ থেকেও গুটিয়ে নিয়েছেন সম্প্রতি। শুক্রবার রাতে ঘুমের ওষুধ খেয়ে ফাঁস নিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান তার মা। তবে হেলেনের পরিবারের কোনো বক্তব্য এখনো মেলেনি।

প্রসঙ্গত, পি জে হেলেন একজন মডেল হিসেবেই শোবিজে যাত্রা শুরু করেন ২০১৫ সালের দিকে। বেশ কিছু টিভিসি ও নাটকে তিনি কাজ করেছেন। নায়ক নিরবের ‘গেইম রিটার্নস’ ছবিতে চুক্তিবদ্ধ হলেও সেখানে শেষ পর্যন্ত অভিনয় করা হয়ে উঠেনি তার। গেল কয়েক বছরে বেশ কয়েকটি গানের ভিডিওতে মডেলিং করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন পিজে হেলেন।

হেলেন অভিনীত উল্লেখযোগ্য বিজ্ঞাপনের মধ্যে রয়েছে গ্রামীনফোন, ইস্পাহানি চা, অলিম্পিক টুইংকেল বিস্কুট, প্রাণ পিকেল, মোজো, সহজ ডটকম, আরএফএল ফ্রেসকো কনটেইনার, আরএফএল টিউবওয়েল। এই তরুণী অভিনীত নাটকের মধ্যে উল্লেখযোগ্য ব্ল্যাক হোল, ডেইলি ফ্রাইট নাইট, লাইন ইন অ্যা মেট্রো, সহযাত্রী ও নাইন অ্যান্ড হাফ ইত্যাদি।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ