আজকের শিরোনাম :

‘বাহু বীর’ ছবির কাজ শেষের দিকে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ মার্চ ২০১৯, ২২:২৩

অল্প দিনের মধ্যে শেষ হতে যাচ্ছে মার্শাল আর্ট নির্ভর ‘বাহু বীর’।  ছবির নির্মাতা ও প্রযোজক শেখ শামীম।  এতে নায়ক ও নায়িকা হিসেবে কাজ করছেন মার্শাল জনি ও দিপাশা দিয়া। ছবিটির কাজ প্রায় শেষের দিকে।  আর অল্প কিছু কাজ বাকি আছে বলে  জানান ছবির নায়িকা দিপাশা দিয়া । আরো অভিনয় করছেন কান্তানুরসহ অন্যান্যরা।


ছবিটি প্রসঙ্গে দিপাশা দিয়া  বলেন, ‘বাহু বীর’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হতে যাচ্ছি। ছবির গল্পটি চমৎকার। ‘প্রেমের গল্প নিয়ে নির্মিত হচ্ছে এই চলচ্চিত্র। নরনারীর প্রেমে পড়া, সম্পর্কের টানাপড়েন, মোহ, আবেগ, অনুভূতি, বাধা-বিপত্তি থাকছে এই গল্পে। ছবিটি দেখে দর্শকরা মনে করবেন, এটি তাদেরই গল্প।’

তিনি আরো বলেন, ছবিটির কাহিনী এতোই ‘হৃদয়স্পর্শী’ যে দর্শকরা ছবিটি দেখে চোখের জল ধরে রাখতে পারবেন না।’ ইউনিটের সবাই আমাকে বেশ সহযোগিতা করছেন। আশা করছি প্রথম চলচ্চিত্র আমার ক্যারিয়ারের সবচেয়ে বড় টানিং পয়েন্ট। আমি বড় পর্দায় নিজের জায়গাটা শক্ত করতে চাই।  অবশ্যই আমার অভিনীত সিনেমাটা দশর্ক দেখবে।

এ বিষয়ে  ছবির নায়ক মার্শাল জনি জানান ,আমি কুংফু কারাতে ব্ল্যাক বেল্ট পেয়েছি। আমার ওস্তাদ বাংলাদেশের বিখ্যাত মার্শাল আর্ট হিরো মাসুম পারভেজ রুবেল। আমি তার সাথে প্রায় ১৯ বছর ছিলাম সে খুব ভালো মানুষ। এছাড়া আমি দেশের অনেক বড় বড় লোকের কাছে মার্শাল শিখেছি। তাই আমি যা ছবি করি সব ছবি মার্শাল নিয়ে। আর এই ছবিটা খুব ভালো একটা ছবি। ছবির নির্মাতা ও প্রযোজক শেখ শামীম ভাই খুব ভালো মানুষ আমি তার কাছে কৃতজ্ঞ আমাকে এমন ছবিতে অভিনয়ের সুযোগ দেয়ার জন্য।

এবিএন/মারুফ সরকার/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ