আসছে জায়েদ খান ও মৌ খানের 'প্রতিশোধের আগুন'

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ মার্চ ২০১৯, ১৬:৪৫

আগামী ৫ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে চিত্রনায়ক জায়েদ খান ও নবাগতা মৌ খান জুটি বেঁধে অভিনয় করেছেন মোহাম্মদ আসলাম পরিচালিত ‘প্রতিশোধের আগুন’।

চিত্রনায়ক জায়েদ খান বলেন, ‘প্রতিশোধের আগুন’ সিনেমাটির ক্যামেরা ক্লোজ করা হয়েছে গত বছর। গেলো মাসে ছবিটি বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে। আগামী ৫ এপ্রিল ছবিটি মুক্তি পাবে।

তিনি সিনেমা সর্ম্পকে বলেন, ছবিটির অ্যাকশন দৃশ্যগুলো অনেক কষ্ট করে করতে হয়েছে। নিজেকে নতুনভাবে আবিষ্কার করছি এই ছবিতে। দর্শক এখানে বিনোদনের ফুল প্যাকেজ পাবেন। দর্শক সিনেমাটি দেখলে তবেই আমাদের পরিশ্রম সার্থক হবে।

মৌ বলেন, আমি আমার সবটুকু দিয়ে চেষ্টা করেছি। আশাকরি চলচ্চিত্রটিতে আমার অভিনয় দর্শকদের ভালো লাগবে।

‘প্রতিশোধের আগুন’ সিনেমায় জায়েদ ও মৌ ছাড়া আরো অভিনয় করেছেন শাহরিয়াজ ও অস্ট্রেলিয়া প্রবাসী নবাগত নায়িকা নাজ, সাদেক বাচ্চু, রেবেকা, ড্যানি সিডাক প্রমুখ। বিএফডিসি, নরসিংদীর ড্রিম হলিডে পার্ক, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন লোকেশনে এর দৃশ্যধারণ করা হয়।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান তার দাপ্তরিক কাজের পাশাপাশি অভিনয়েও ব্যস্ত সময় পার করছেন। পরীমনির সঙ্গে জুটি বেঁধে ‘অন্তর জ্বালা’ ছবি দিয়ে প্রশংসিত হয়েছেন তিনি। এরপর কাজ করছেন বেশ কিছু ছবিতে।

মৌ খান মডেল হিসেবে শোবিজে কাজ শুরু করলেও বর্তমানে চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করছেন তিনি। এরইমধ্যে তার তিনটি ছবির কাজ শেষ হয়েছে। ‘প্রতিশোধের আগুন’  দিয়ে বড় পর্দায় আসছেন ঢালিউডের নতুন মুখ চিত্র নায়িকা মৌ খান।


এবিএন/মারুফ সরকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food