অধরা খানের নতুন ছবি ‘ড্রিম গার্ল’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ মার্চ ২০১৯, ১৫:৫০

নতুন সিনেমা শুরু করতে যাচ্ছেন চিত্রনায়িকা অধরা খান । ছবির নাম ‘ড্রিম গার্ল’। ছবিটি পরিচালনা করছেন ইস্পাহানি আরিফ জাহান। আজ এফডিসিতে শুভ মহরতের মধ্য দিয়ে ছবির কাজ শুরু হচ্ছে বলে জানা গেছে। এরপর সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু করবেন বলে জানিয়েছেন নির্মাতা ইস্পাহানি আরিফ জাহান। ‘ড্রিম গার্লে’ নাম ভূমিকায় অভিনয় করছেন অধরা, ছবিতে তার সাথে জুটি বাঁধছেন নায়ক রোশান।

পরিচালক ইস্পাহানি আরিফ জাহান জানান, “আসলে একটি ছবির কাজ তো গল্প লেখা থেকেই শুরু হয়ে যায়। সেই হিসেবে আমরা ছবির কাজ আরো আগেই শুরু করেছি। এরই মধ্যে চিত্রনাট্যও শেষ করেছি। আগামীকাল ছবির মহরত অনুষ্ঠানের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে কাজ শুরু করছি। আশা করি তার পর পরই আমরা শুটিং শুরু করব।’
 
ইস্পাহানি আরিফ জাহান আরও বলেন, ‘আমার এই ছবির নাম ভূমিকায় অভিনয় করছেন নায়িকা অধরা খান। তার সাথে জুটি বেঁধে অভিনয় করছেন নায়ক রোশান। সময় উপযোগী অনেক সুন্দর একটি গল্প নিয়ে আমরা ছবির কাজটি শুরু করছি। ছবিতে আমরা আধুনিক টেকনোলজি ব্যবহার করবো। সেই সাথে ছবির গল্পের সাথে শুটিং লোকেশন ঠিক করবো আমরা। আশা করি সুন্দর একটি কাজ উপহার দিতে পারব।’

এ বিষয়ে অধরা খান  বলেন, আজ আমরা নতুন ছবির শুভ মহরত হচ্ছে। এ বছর এই ছবি দিয়ে আবারও অ্যাকশন কাটের দুনিয়ায় আমি প্রবেশ করছি। ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছি। আমি মালদ্বীপে আছি, এখান থেকে গিয়ে ‘ড্রিম গার্লে’র মহরতে অংশ নেব।

অধরা খান এর আগে দুটি ছবির মাধ্যমে ঢাকাই সিনেমায় আত্মপ্রকাশ করেন। শাহিন সুমন পরিচালিত ‘মাতাল’। এ ছবিতে অধরার সাথে অভিনয় করেছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক। ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’ ছবিতে ছিলেন বাপ্পী চৌধুরী। মুক্তির অপেক্ষায় আছে শাহিন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’। এই ছবিতে অধরা অভিনয় করেছেন নায়ক আসিফ নূরের সঙ্গে। ছবির শুটিং সম্পাদনা শেষ। কিছুদিনের মধ্যে ছবিটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হবে।

 

এবিএন/মারুফ সরকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food