জোভানের একটা লেদারের জ্যাকেট চাই

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ মার্চ ২০১৯, ১৫:২৬

ফজলুল সেলিম পরিচালনায় দয়াল সাহা রচনায়  খুব তাড়াড়ি মুক্তি পেতে যাচ্ছে নাটক "লেদারের জ্যাকেট চাই"  । নাটকটির পরিচালক ফজলুল সেলিম জানান , আবীরের (জোভান) স্বপ্ন লেদারের জ্যাকেট কিনবে । লেদারের জ্যাকেট কিনতে গিয়ে মায়ের বাড়ীতে টাকা পাঠানো , তাছাড়া জ্যাকেটের দাম বেশি হওয়ায় জ্যাকেট আর কেনা হয়নি ।

ইরার (সাফা কবির) ভাই মিডলক্লাস ছেলে দেখে কোন ভাবে এই রিলেশন মানতে পারেনা। ইরা আবীর কে বলে আমার ভাই তোমাকে না মেনে নিলেও আমি তোমাকে ভালবাসী ,তোমাকে ছেড়ে আমি কখনো যাব না। তখন ইরা আবীরের গায়ে ওলের সুয়েটার দেখে তোমার না একটা লেদারের জ্যাকেট কিনার কথা , ইরা কিনে দিতে চাইলে বলে আমার স্বপ্নটা আমাকে পূরন করতে দাও।

আবীরের সাথে ইরা যোগাযোগ রাখার জন্য অন্য পাত্রের দ্রুত বিয়ের ব্যবস্থা করে । ইরা বাধ্য হয়ে আবীরের বাসায় চলে যায়, আবীর বলে তুমি এই ছোট রূমে থাকতে পারবে , ইরা দেয়ালের দিকে তাকিয়ে যেখানে বব ডিলান, পিকাসোরা থাকতে পারে সেখানে আমি পারবো না , ইরা তার মায়ের দেয়া কিছু গহনা ও অল্প টাকা দিয়ে ছোট ভাবে সুন্দর সংসার শুরু করবে, দেখবে তোমার চাকরী খুব দ্রুত হয়ে যাবে, আমি তোমার ঘরে লক্ষী হয়ে আসছি।

একটা শীত গিয়ে আরেকটা শীত চলে আসে , এবার একটা লেদারের জ্যাকেট কিনবেই আবির, শোরুমে গিয়ে জ্যাকেটের টাকা দিবে তখন ইরার ফোন আসে আমার কেমন লাগছে .. ইরা কেমন আছে কি হয়েছে , আবীরের দারিদ্রতা কাটিয়ে লেদারের জ্যাকেট কিনতে পেরেছিলো কিনা সব কিছু দেখতে চোখ রাখুন এনটিভির পর্দায় ।

খুব শিঘ্রই প্রচার হবে পরিচালক সূত্রে জানা গেছে । নাটকটির নিবার্হী প্রযোজক ইমতিয়াজ তানজিম এবং প্রযোজক হারিজ মোহাম্মদ । নাটকটিতে  অভিনয়ে করেছেন, ফারহান আহমেদ জোবান, সাফা কবির, দিলু মজুমদার, সোহানী ইশরাত, ইমতিয়াজ তানজিম সহ অনেকে ।


এবিএন/মারুফ সরকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ