চলচ্চিত্রই আজ আমাকে শাকিব খান বানিয়েছে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ মার্চ ২০১৯, ২০:৪৩

বছরে অন্তত চারটি ছবি নির্মাণ করার ইচ্ছা জানিয়ে সুপারস্টার শাকিব খান বলেছেন- এখন থেকে নিয়মিত ছবি প্রযোজনা করবো। বছরে অন্তত চারটি ছবি নির্মাণ করার ইচ্ছা আছে। সব ছবিই আন্তর্জাতিক মান বজায় রেখে তৈরি করতে চাই।’

শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান ‘শাকিব খান ফিল্মস’ থেকে একসঙ্গে দুটি ছবি প্রযোজনা করছেন এই অভিনেতা। একটির নাম পাসওয়ার্ড। ছবিটি পরিচালনা করছেন মালেক আফসারী। ছবিটির শুটিং চলছে এখন। অন্যটির নাম ফাইটার—একজন দেশপ্রেমিক। এটি পরিচালনা করবেন বদিউল আলম খোকন। আগামী ২০ এপ্রিল শুটিং শুরু হবে ছবিটির।

‘চলচ্চিত্রই আজ আমাকে শাকিব খান বানিয়েছে, তাই এই ভালোবাসার জায়গাকে বাঁচাতে আমি আবার ঝুঁকি নিয়েছি’ জানিয়ে শাকিব খান আরো বলেন-  ‘২০১৪ সালে ছবির বাজার পড়ে যাচ্ছিল। আমি ঝুঁকি নিয়ে ‘হিরো-দ্য সুপারস্টার’ প্রায় আড়াই কোটি টাকা বাজেট দিয়ে প্রথম ছবি প্রযোজনা করি। এখন চলচ্চিত্রের দুঃসময়। আমি এই অঙ্গনের সন্তান হিসেবে বসে থাকতে পারি না। কেউ এল কি না, সেটা আমার দেখার দরকার নেই।

পাসওয়ার্ড ও ফাইটার-একজন দেশপ্রেমিক ছবি দুটির প্রযোজক ও নায়ক শাকিব খান জানান, আগামী ঈদুল ফিতরে পাসওয়ার্ড ও ঈদুল আজহায় ফাইটার-একজন দেশপ্রেমিক মুক্তি পাবে।

শাকিব খান বলেন, দুটি ছবিই দেশপ্রেম ও অ্যাকশন ঘরানার। ঈদের ছবি হিসেবে দুটি ছবিই বড় ক্যানভাসে ও বড় বাজেটে তৈরি হচ্ছে। ছবি তৈরিতে আধুনিক প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে। গানগুলো দেশের বাইরের মনোরম লোকেশনে শুটিং করা হবে।

পাসওয়ার্ড ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন বুবলী। ফাইটার-একজন দেশপ্রেমিক ছবিতে আছেন আরেকজন নায়িকা। নামটি এখনই প্রকাশ করতে চাননি এই নায়ক ও প্রযোজক।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ
well-food