পর্নে আর পাওয়া যাবে না মিয়া খলিফাকে, বসছেন বিয়ের পিঁড়িতে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ মার্চ ২০১৯, ০০:২৩

তাকে আর কোনো পর্নে দেখা যাবে না বলে জানালেন বিশ্বের সবচেয়ে জনপ্রিয় পর্ন অভিনেত্রী মিয়া খলিফা। সাবেক সাইক্লিস্ট ল্যান্স আর্মস্ট্রংয়ের সঙ্গে কথা বলার সময় একথা জানান তিনি।

লেবাননে জন্মানো এই অভিনেত্রী গত কয়েক বছর ধরেই গুগল সার্চে শীর্ষে। বিশ্বজুড়ে জনপ্রিয় এ তারকার প্রতিটি ইনস্টাগ্রাম পোস্ট মনোযোগের কেন্দ্রে থাকে। শোনা গিয়েছিল তিনি বলিউডের ছবিতেও অভিনয় করবেন।

এ ব্যাপারে তিনি বলেন, খুব দ্রুতই আমি জনপ্রিয়তা পেয়ে যাই। বিষয়টি আমি বেশ উপভোগও করতাম।

তবে সেসব ছাপিয়ে পর্নো তারকা মিয়া খলিফা এখন শিরোনামে বিয়ের জন্য। আন্তর্জাতিক গণমাধ্যমে এসেছে তার বিয়ের খবর। সম্প্রতি তার আংটি বদল হয়েছে। পাত্র প্রেমিক রবার্ট স্যান্ডবার্গ।

দীর্ঘদিন ধরেই রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে প্রেম করছেন মিয়া খলিফা। বেশ কয়েকবার দিয়েছেন বিয়ের ঘোষণাও। কিন্তু সেটি আর বাস্তবে রূপ নেয়নি। অবশেষে আংটি বদল করলেন লেবাননীয় বংশোদ্ভূত মার্কিন এই পর্নো তারকা।

তার প্রেমিক রবার্ট স্যান্ডবার্গ পেশায় একজন পাচক। তার সঙ্গে ছবি ও ভিডিও শেয়ার করে জনপ্রিয় মাধ্যমে ইনস্টাগ্রামে বাগদানের ঘোষণা দিলেন মিয়া খলিফা। সঙ্গে সঙ্গে নেট-দুনিয়ায় এ খবর ভাইরাল।

সেই সাথে তিনি জানিয়েছেন, বিয়ের পর আর পর্ন ছবিতে নিয়মত পাওয়া যাবে না এই তারকাকে।

জেদ করে পর্ন তৈরির সিদ্ধান্তটা ভুল ছিল বলে মনে করেন ২৫ বছর বয়সী এই অভিনেত্রী। এর ফলে তার ভাবমূর্তি নষ্ট হয়েছে বলে এখন অনুতপ্ত তিনি। এখন একটি স্পোর্টস শোতে হোস্ট হিসেবে কাজ করছেন বলেও জানান মিয়া খলিফা।

লেবাননের এক খ্রিস্টান পরিবারে জন্মান খলিফা। ১০ বছর বয়সে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান তিনি। ধীরে ধীরে পর্নজগতে পা রাখেন তিনি। একপর্যায়ে হয়ে ওঠেন বিশ্বের প্রথম সারির পর্ন অভিনেত্রীদের একজন। ২০১৫ সালে একটি পর্নে হিজাব পরা খলিফাকে দেখা যায়। এজন্যই তাকে হুমকি দেয় আইএস।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ