রাজনীতিতে সানি লিওন!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ মার্চ ২০১৯, ০০:১৭

অভিনেতা বা অভিনেত্রীদের রাজনীতিতে আসা নতুন কোনও ঘটনা নয়। শত্রুঘ্ন সিনহা, জয়া বচ্চন, পরেশ রাওয়াল, রাজ বব্বরের মতো অনেকেই সিনেমা জগতের পাশাপাশি রাজনীতির জগতেও পা রেখেছেন। এর মধ্যে কেউ কেউ রুপালি পর্দাকে সরাসরি বিদায় জানিয়েছেন, কেউ আবার দু’নৌকায় পা দিয়ে চলেছেন অনায়াসেই। এবার নাকি সেই রাজনীতির আঙিনাতেই পা দিতে চলেছেন সানি লিওন। তবে রিয়েল নয়, পর্দায়।

তবে কোনও রাজনীতিবিদের বায়োপিক নয় সিনেমাটি। দক্ষিণী পরিচালক ভাদিভুদাইয়ান জানিয়েছেন এই কথা। ইতিমধ্যেই ‘পোট্টু’ ও ‘সোওকারপেট্টি’ ছবির জন্য তিনি খ্যাতি কুড়িয়েছেন।

সানি লিওন তামিল ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছেন এই পরিচালকের হাত ধরেই। সানির প্রথম তামিল ছবির নাম ‘বীরামাদেবী’। এটি একটি যোদ্ধার গল্প। পরিচালক ভাদিভুদাইয়ান জানিয়েছেন, এই ছবিটির পর তিনি আবার সানির সঙ্গে ছবি করতে চলেছেন। ছবির নাম এখনও ঠিক হয়নি। কিন্তু ছবিটি হবে একটি পলিটিক্যাল ড্রামা। আর সেই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন সানি লিওন।

তবে শুধু তামিল নয়। মালায়ালাম ছবিতেও অভিনয় করছেন সানি। ছবির নাম ‘রঙ্গিলা’। ছবিটি পরিচালনা করছেন সন্তোষ নায়ার। তবে হিন্দি ছবি আপাতত নেই সানি লিওনের হাতে। শেষ তাকে দেখা গিয়েছে, ‘তেরা ইনতেজার’ ছবিতে।

তবে সম্প্রতি অন্য একটি কারণে খবরে এসেছেন সানি।একটি স্টিং অপারেশন কোবরা পোস্ট। নাম ‘অপারেশন কারাওকে’। লুকনো ক্যামেরায় পরিষ্কার ধরা পড়ে তারকারা টাকার বিনিময়ে রাজনৈতিক দলের হয়ে প্রচার করতে রাজি হচ্ছেন। কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত হলেও না হয় কথা ছিল। কিন্তু স্টিং অপারেশনে দেখা গিয়েছে যারা রাজনীতির ময়দান মাড়াননি কোনোদিন, তারা স্রেফ টাকার জন্য যে কোনো দলের হয়ে প্রচার করতে রাজি হয়ে যাচ্ছেন। তার মধ্যে অন্যতম ছিলেন সানি লিওন।

তিনি বলেছিলেন, তিনি বিজেপিকে সমর্থন করবেন কারণ মোদিজি তাকে প্রবাসী নাগরিকত্ব দেবেন বলে কথা দিয়েছেন। কিন্তু পরে তিনি সে কথা অস্বীকার করেন। বলেন, তিনি কোনও রাজনৈতিক দলের হয়ে প্রচার করছেন না। তার সম্পর্কে ভুল খবর ছড়াচ্ছে। তিনি যা বিশ্বাস করেন, সেটাই বলবেন। টাকা নিয়ে প্রচার চালানোর প্রসঙ্গ কার্যত ঝেড়ে ফেলেন তিনি।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ
well-food