আজকের শিরোনাম :

ছোটদের ম্যাগাজিন অনুষ্ঠান ‘শাপলা শালুক’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ মার্চ ২০১৯, ১২:৪১

এটিএন বাংলায় আগামীকাল (১১ মার্চ, সোমবার) বিকাল ৪.৩০ মিনিটে প্রচার হবে মার্সেল ফ্রিজ নিবেদিত ছোটদের ম্যাগাজিন অনুষ্ঠান ‘শাপলা শালুক’। কাজলী আহমেদের পরিচালনায় শাপলা শালুক অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন মল্লিকা। এটিএন বাংলার সূচনালগ্ন থেকেই প্রচারিত হওয়া এই অনুষ্ঠানটিতে শিশু-কিশোররা অংশগ্রহণ করে থাকেন।

 শিশু-কিশোরদের উপযোগী বিভিন্ন সেগমেন্ট দিয়ে সাজানো হয়ে থাকে অনুষ্ঠানটি। ছোটদের গান, নাচ, আবৃত্তি, নাটিকার পাশাপাশি ধাঁধাঁ, ফুল পাখিদের আসর, একই বৃন্তে শিরোনামের সেগমেন্টে শিশু কিশোরদের সরব উপস্থিতি অনুষ্ঠানটিকে প্রাণবন্ত করে তোলে। অনুষ্ঠানের প্রতি পর্বে শিশু কিশোরদের মাঝে হাজির হন একজন বিশিস্ট ব্যক্তি।

অনুষ্ঠানের এবারের পর্বে শিশুদের সঙ্গে উপস্থিত ছিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আবিদা সুলতানা। ছোট্ট বন্ধুদের নিয়ে মজাদার আড্ডায় মেতেছিলেন শিল্পী। গালগল্প শেষে শিল্পী গেয়েছেন তার গাওয়া একটি জনপ্রিয় গান। কুইজ এবং নাচের পাশাপাশি অনুষ্ঠানের আরেকটি সেগমেন্ট হাজির হয়েছেন মুক্তিযোদ্ধা ছমিরুন নেছা। ছোট্ট বন্ধুদের তিনি শুনিয়েছেন মুক্তযুদ্ধের সময়কার উত্তাল সেই দিনগুলোর কথা। স্মৃতিচারণ করেছেন মুক্তিযুদ্ধের অগ্নিঝরা দিনের।  

      
এবিএন/উজ্জ্বল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ