আজকের শিরোনাম :

ডিএমএস’র নতুন গান ‘আয়না দিয়ে ঘর বেঁধেছি’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ মার্চ ২০১৯, ১৭:০৯

‘ঘুড়ি তুমি কার আকাশে ওড়ো’ থেকে ‘খরচাপাতির গান।’ এর মাঝ খানে লুৎফর হাসান ও সোমেশ্বর অলি জুটির গানের সংখ্যা অনেক। সেসব গান জনপ্রিয় ও প্রশংসিত। সেই ধারাবাহিকতায় দু’জনের নতুন গান ‘আয়না দিয়ে ঘর বেঁধেছি’।

সোমেশ্বর অলি কথায় গানটির  সুর ও কণ্ঠ দিয়েছেন লুৎফর হাসানের। সঙ্গীত পরিচালনায় আমজাদ হোসেন। মিউজিক ভিডিও তৈরি করেছেন আল মাসুদ। ভিডিওতে অভিনয় করেছেন শ্যামল মওলা ও মন্দিরা চক্রবর্তী। আছেন লুৎফর হাসানও।  গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) ।

গানটি নিয়ে লুৎফর ও অলি কাজ করছেন অনেকদিন থেকেই। জানা যায়, গানটি সেই ঘুড়ির সময় থেকেই দুজনের প্রিয়। ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ধ্রুব গুহ যখন প্রথমবার গানটি শোনেন,  গানটি তাকে ছুঁয়ে যায়, একবার শুনেই তিনি গুনগুন করে গাইলেন গানটা,  জানালেন লুৎফর হাসান। তিনি আরও জানান, এই গানটি সব শ্রেনীর শ্রোতাদের মনেই দাগ কাটবে আমার বিশ্বাস।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামী ৯মার্চ শনিবার তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে ‘আয়না দিয়ে ঘর বেঁধেছি’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।


এবিএন/উজ্জ্বল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ