আজকের শিরোনাম :

‌‘কামড় দিও না’ গান গাইলেন হিরো আলম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৩৬

মিউজিক ভিডিও, নাটক, শর্ট ফিল্ম ও সিনেমার পর এবার নিজের কন্ঠে গান নিয়ে হাজির হচ্ছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। সাংবাদিক,পরিচালক আকাশ নিবির এর গানে এবার কন্ঠ দিচ্ছেন তিনি। গানের শিরোনাম ‘কামড় দিও না’।

প্রযোজনা প্রতিষ্ঠান সিডি মার্ক মিউজিক থেকে গানটি প্রকাশ করা হচ্ছে। গানটি পূর্বের আদলে হলেও নতুন করে এর সঙ্গীতায়ন করেছেন রুহুল। এ বিষয়ে হিরো আলম বলেন, ‘আমার ইচ্ছা ছিলো আমি বড় সুপার স্টার হবো তাই হয়ছি। আমি দেশে সাথে সাথে বিদেশে আমার পরিচয় হবে তাও হয়ছি। এবার ইচ্ছা হলো আমি গান গাইবো। সেটা করছি। দর্শকদের গানটি ভালো লাগবে।

আকাশ নিবির বলেন, ‘হিরো আলমকে নিয়ে গানটি করছি। হিরো আলম এই গানে নিজে কন্ঠ দিয়েছেন। খুব শীঘ্রই গানটির মিউজিক ভিডিওর নির্মাণ কাজ শুরু করব। এর শুটিং হবে কলকাতায়। দর্শকরেদর গানটি ভালো লাগবে। আর সবচেয়ে বড় বিষয় হিরো আলম রিয়েল স্টার। সে টাকা দিয়ে ভাইরাল হয় না।

উল্লেখ্য, সামাজাকি মাধ্যম থেকে হুট করেই ভাইরাল হওয়া আশরাফুল আলম ওরফে হিরো আলম ইতোমধ্যেই ব্যাপক পরিচিতি পেয়েছেন। সদ্য সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়েও কম জলঘোলা করেননি তিনি। দেশের উচ্চ আদালতে রিট করেও প্রার্থীতা ফিরে পেয়েছিলেন তিনি। ভোটের দিন অনিয়ম এর অভিযোগ এনে ভোট বর্জন করেও আলোচনাও আসেন।

এই বিভাগের আরো সংবাদ