আজকের শিরোনাম :

ডিএমপির প্রতিষ্ঠাবার্ষিকীতে মঞ্চ মাতালেন শাকিব-নুসরাত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২১:১৩

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)-এর ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী ছিল ১৩ ফেব্রুয়ারি। রাজারবাগ পুলিশ লাইনে ওইদিন সকাল থেকে নানা আয়োজনের মধ্যে দিয়ে দিনটি উদযাপন করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের কর্মকর্তা ও সদস্যরা। সন্ধ্যায় ছিল জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রতিষ্ঠাবার্ষিকীর ওই আয়োজনে মঞ্চ মাত করেন চলচ্চিত্রের শীর্ষনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।

রাত নয়টা নাগাদ শাকিব খান পুরোপুরি ‘ডন’ রুপে মঞ্চে আসেন। এরপর সম্রাট গানে পারফর্ম করেন। শাকিব যখন মঞ্চে ওঠেন উপস্থিত হাজারও পুলিশ সদস্য ও কর্মকর্তারা করতালিতে পুরো অনুষ্ঠান মুখরিত করে তোলেন। তারপর শাকিবের সঙ্গে মঞ্চে যোগ দেন নুসরাত ফারিয়া। তারা একে একে চারটি গানের একসঙ্গে পারফর্ম করেন।

এরমধ্যে একটি গান ছিল শাকিব-ফারিয়া জুটির মুক্তির অপেক্ষায় থাকা ‘শাহেনশাহ’ ছবির। তাদের এই পরিবেশনার কোরিওগ্রাফি করেন তানজিল আলম। 

শাকিব খান, নুসরাত ফারিয়া ছাড়াও ঢাকা মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকীতে আরও পারফর্ম করেন চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়িকা তমা মির্জা।

গান গেয়ে মঞ্চ মাতান ইমরান, পারভেজ ও ঐশী। এই অনুষ্ঠানটি স্বার্থক করতে সহযোগিতা করেন কণ্ঠশিল্পী তাপস। উপস্থাপনায় ছিলেন জয় ও শান্তা।

পুলিশের এ আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দিন ও বাংলাদেশ পুলিশ’এর ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার)। প্রতিষ্ঠাদিবসের অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ডিএমপি কমিশনার মো. আসাদুজ্জামান মিয়া বিপিএম (বার), পিপিএম।

এছাড়াও আমন্ত্রিত অতিথিদের মধ্যে মন্ত্রী পরিষদের সদস্যবৃন্দ, সংসদ সদস্য, বিদেশী কূটনৈতিকবৃন্দ, বিভিন্ন মন্ত্রণালয়ের সচিববৃন্দ, ঢাকাস্থ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, সাংবাদিক, চলচ্চিত্র ব্যক্তিত্ব, সুশীল সমাজ, ব্যবসায়ী, বিশিষ্ট নাগরিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ