আজকের শিরোনাম :

‘অমিত্রাক্ষর’ নাটকে মেহজাবিন ও সাজ্জাদ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ মে ২০১৮, ১৫:৩৯

ঢাকা, ২৯ মে, এবিনিউজ : মেহজাবিন ও ইরফান সাজ্জাদের ঈদের নতুন নাটকে সুন্দর একটি গল্পকে  তুলে ধরেছেন। বিয়ে ঠিক ঠাক পারিবারিক ভাবে। ওরাও একে অপরকে গভীরভাবে ভালোবাসে। তবে ওদের বয়সের ১০ বছর পার্থক্যটা মাঝে মধ্যে জটিলতার সৃষ্টি করে। জাফর ভালোবাসার গভীরতায় যতটাই ঘনিষ্ট হতে চায় জোলেখা ততই আড়ষ্ট আচরণ করে। মানসিকভাবে সে কৈশোরকে পেরোতে পারে না তখনো। এ নিয়েই শুরু হয় দ্বন্দ। এমনই গল্পের নাটেকে অভিনয় করেছেন মেহজাবিন। আর এই নাটকে তার বিপরীতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ।

কথা সাহিত্যিক রাবেয়া খাতুনের উপন্যাসের গল্প নিয়ে ‘অমিত্রাক্ষর’ নামের নাটকটি নির্মাণ করেছেন আবুল হায়াত। যা চ্যানেল আইতে প্রচার হবে ঈদুল ফিতরের দ্বিতীয় দিন। অভিনয়ের পাশাপাশি এর নাটকের চিত্রনাট্যও করেছেন আবুল হায়াত। মূল চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন ও সাজ্জাদ। আরো অভিনয় করেছেন শিরীন আলম, মাসুম আজিজ প্রমুখ।

নাটকটিতে জাফর চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও জোলেখা চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন। কৈশর পার না হতেই যেনো মেহজাবিনের বিয়ে! ইরফান সাজ্জাদের বিপরীতে ‘অমিত্রাক্ষর’ নাটকে এমন একটি চরিত্রই ফুটিয়ে তুলেছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

আবুল হায়াত জানান, ঈদের দ্বিতীয় দিন সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে প্রচার হবে নাটকটি।

এবিএন/নির্মল/জসিম/এনকে

এই বিভাগের আরো সংবাদ