এবার আসছে ধানুশের ‘ভিআইপি থ্রি’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ মে ২০১৮, ১০:২৬ | আপডেট : ২৯ মে ২০১৮, ১১:৪১

ঢাকা, ২৯ মে, এবিনিউজ : ২০০২ সালে তামিল ভাষার একটি সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতা। ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা, প্রযোজক, গীতিকার ও সংগীতশিল্পী হিসেবেও তার খ্যাতি রয়েছে ধানুশের। তারপর অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি।

ধানুশ অভিনীত জনিপ্রয় সিনেমার মধ্যে অন্যতম ‘ভিআইপি’। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত এ সিনেমায় অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেন তিনি। এটি পরিচালনা করেন বেলরাজ। ৮০ মিলিয়ন রুপি বাজেটের এ সিনেমাটি বিশ্বব্যাপী আয় করে ৫৩০ মিলিয়ন রুপি। ‘ভিআইপি’ সিনেমাটি বক্স অফিসে সফলতা ও জনপ্রিয়তা পাওয়ার পর তিন বছরের বিরতি নেন ধানুশ। ২০১৭ সালে নির্মিত হয় সিনেমাটির সিক্যুয়েল ‘ভিআইপি টু’। ৮ কোটি রুপি বাজেটের এ সিনেমাটি নির্মাণ করেন সৌন্দর্য রজনীকান্ত।

আগের মতো ‘ভিআইপি টু’ সিনেমাটিও মুক্তির পর দর্শকপ্রিয়তা লাভ করে। তারই ধারাবাহিকতায় এবার নির্মিত হতে যাচ্ছে সিনেমাটির তৃতীয় কিস্তি। সম্প্রতি ধানুশ তার পরবর্তী নতুন সিনেমা প্রসঙ্গে বলতে গিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন বলে ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, ‘ভিআইপি টু’ সিনেমা মুক্তির পর দর্শকদের কাছ থেকে যে সাড়া পেয়েছেন তাতে মুগ্ধ ধানুশ। তা ছাড়া বক্স অফিসও শাসন করেছে সিনেমাটি। তারই ধারাবাহিকতায় নির্মিত হতে যাচ্ছে সিনেমাটির পরবর্তী সিক্যুয়েল  তবে সিনেমাটি কে পরিচালনা করবেন কিংবা এতে কে কে অভিনয় করবেন এ বিষয়ে এখনো চূড়ান্ত কিছু জানানো হয়নি।

কাজের দিক থেকে ধানুশ বর্তমানে তামিল ভাষার ‘বাডা চেন্নাই’, ‘মারি টু’, ‘এনাই নোকি পায়ুম থোটা’ ও ফ্রেঞ্চ ভাষার ‘দ্য এক্সট্রাঅর্ডিনারি জার্নি অব ফকির’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ‘দ্য এক্সট্রাঅর্ডিনারি জার্নি অব ফকির’ সিনেমাটি আগামী ৩০ মে মুক্তি পাবে।

এবিএন/নির্মল/জসিম/এনকে

এই বিভাগের আরো সংবাদ