দাম্পত্য জীবনের ইতি টানলেন অর্জুন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ মে ২০১৮, ১৪:১২

ঢাকা, ২৮ মে, এবিনিউজ : দীর্ঘ ২০ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল ও মেহের জেসিয়া। যৌথ এক বিবৃতিতে এ ঘোষণা দিয়েছেন তারা। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

যৌথ বিবৃতিতে জানিয়েছেন, ২০ বছর পর তাদের মনে হয়েছে প্রত্যেকটি যাত্রাপথের অভিমুখ আলাদা হয়ে যায়। তাই এখন থেকে তারা অন্য গন্তব্যে হাঁটা শুরু করলেন। তবে ফেলে আসা পথে বহু সুখস্মৃতি জড়িয়ে আছে। সে সব ভুলে যাওয়া যায় না। তাই তারা বন্ধু ছিলেন, ভবিষ্যতেও থাকবেন। তাদের ভালোবাসার মানুষদের কাছেও একই রকম থাকবেন। শুধু যৌথযাত্রা পথ থেকে সরে গেলেন তারা। তবে পরস্পরের পাশে থাকার পাশাপাশি সন্তানদের পাশেও সব সময় থাকবেন তারা।

আরও জানান, ব্যক্তিগত বিষয় তারা নিজেদের মধ্যেই রাখতে চেয়েছিলেন। কিন্তু অনেক সময়ই সত্যিকে ছাপিয়ে নানা গুজব মাথাচাড়া দিয়ে ওঠে। তাই সত্যিটা জানিয়ে দেওয়াই ভালো। তবে এ নিয়ে ভবিষ্যতে তারা আর কোনো মন্তব্য করবেন না বলেও জানিয়েছেন।

১৯৯৮ সালে মডেল মেহের জেসিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন অর্জুন রামপাল। দুই দশকের দাম্পত্য জীবনে তাদের মাহিকা (১৬) ও মাইরা (১৩) নামে দুই মেয়ে রয়েছে। কয়েক বছর আগে তাদের বিবাহবিচ্ছেদের গুঞ্জন ওঠেছিল। তখন অর্জুন রামপাল এক টুইট বার্তায় বিষয়টি অস্বীকার করেছিলেন।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ
well-food