আর এস এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলের যাত্রা শুরু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০১৯, ১৮:০৫

সমগ্র পৃথিবীতে থাকা বাংলা ভাষাভাষি দর্শকদের এন্টারটেইনমেন্টের জন্য যাত্রা শুরু করল আর এস এন্টারটেইমেন্ট নামে নতুন একটি ইউটিউব চ্যানেল।

এই উপলক্ষে গত বৃহস্পতিবার (২৪ জানুয়ারী) রাজধানীর একটি রেস্টুরেন্টে গণমাধ্যমকর্মীদের নিয়ে একটি মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আর এস এন্টারটেইনমেন্টের চেয়ারম্যান রেজা রিংকু, ব্যবস্থাপনা পরিচালক মাকমুদ সোহেল, পরিচালক নাজমুল রনি, প্রতিষ্ঠানরে উর্ধতনকর্মকর্তাসহ আরো অনেকে।

আর এস এন্টারটেইনমেন্টের চেয়ারম্যান রেজা রিংকু বলেন-‘বর্তমানে বাংলাদেশে অনেক ভালোভালো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র তৈরি হচ্ছে। আমরা রেগুলার বেশ কিছু স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রযোজনা করব।

এর মাধ্যমে আমরা আগামীর ফিচার ফিল্ম মেকারদের তৈরি করতে চাই। যারা ফিল্মের মাধ্যমে বিশ্বজয় করবে। আমাদের চ্যানেলে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রসহ নানা ধরনের ক্রিয়েটিভ ইউটিউব কনটেন্ট প্রযোজনা করব।

আগ্রহীরা যে কেউর বানানো ১/২ মি:এর ইউটিউব কনটেন্ট পাঠিয়ে দিতে পারেন আমাদের ঠিকানায়।’

আর এস এন্টারটেইমেন্ট প্রতি মাসে সারাদেশের নতুনদের ইউটিউব কনটেন্ট তৈরির জন্য প্রযোজনা করবে। যাতে সুযোগ পাবেন নতুন প্রতিশ্রুতিশীল স্বপ্নবাজ মেকাররা।

আর এস এন্টারটেইনমেন্টের কাজ করবে কমেডি, মিউজিক ভিডিও, ডকুমেন্টারি, এডুকেশনালসহ নানা বিষয় নিয়ে। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা-ইমেইল: http://[email protected]
 

এবিএন/মারুফ সরকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ