বলিউড সুপারস্টার অনিলের কাছে ক্ষমা চাইলেন দীপিকা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ মে ২০১৮, ১২:০২

ঢাকা, ২৮ মে, এবিনিউজ : গত ৮ মে মহা ধুমধামের মধ্য দিয়ে একমাত্র কন্যা সোনম কাপুরের বিয়ে দেন বলিউড সুপারস্টার অনিল কাপুর। দিল্লির নামজাদা ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে সোনমের সে বিয়েতে বলিউডের প্রথমসারির প্রায় সব অভিনেতাই উপস্থিত ছিলেন। হাজির ছিলেন দীপিকা পাড়ুকোনের ‘বয়ফ্রেন্ড’ অভিনেতা রণবীর সিংও। কিন্তু বিয়ে বা রিসেপশন কোথাও খুঁজে পাওয়া যায়নি দীপিকাকে।

দীপিকার এই না যাওয়াকে কেন্দ্র করে গত কয়েক দিনে অনেক গুঞ্জনের সূত্রপাত হয়েছে। অনেকেই মনে করেছিলেন, সোনম-দীপিকার মধ্যে নিশ্চয়ই কোনো ব্যক্তিগত সমস্যা আছে, যার কারণে বিয়েতে হাজির ছিলেন না দীপিকা। কিন্তু একটু দেরিতে হলেও সব গুঞ্জনে পানি ঢেলে দিলেন দীপিকা পাড়ুকোন নিজেই। জানালেন, কেন তিনি সোনমের বিয়েতে উপস্থিত ছিলেন না।

সম্প্রতি মুম্বাইয়ে একটি পুরস্কার প্রদান অনুষ্ঠানে অতিথি হয়ে গিয়েছিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সেখানে হাজির ছিলেন সোনমের বাবা অভিনেতা অনিল কাপুরও। দুই তারকার দেখা হয়, আলিঙ্গন হয়, কথাও হয়। সে সময় অনিল দীপিকাকে সোনমের বিয়েতে না যাওয়ার কারণ জিজ্ঞাসা করেন। বলেন, ‘তোমাকে খুব মিস করেছি।’

জবাবে দীপিকা বলেন, তিনি সে সময় কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ছিলেন। যার কারণে ইচ্ছা থাকা সত্ত্বেও সোনমের বিয়েতে হাজির থাকতে পারেননি। এ জন্য দুঃখ প্রকাশ করে অনিলের কাছে ক্ষমাও চেয়ে নেন দীপিকা। সম্প্রতি দুই তারকার ওই সাক্ষাৎ ও কথাবার্তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়েছে।

তবে সবকিছু বাদ দিয়ে আপাতত নিজের বিয়ে নিয়েই ব্যস্ত বলিউড সুন্দরী দীপিকা। প্রেমিক রণবীর সিংয়ের সঙ্গে আগামী ১৯ নভেম্বর তার বিয়ে দিন ঠিক করা হয়েছে। এ জন্য আপাতত কোনো ছবির কাজও হাতে রাখেননি নায়িকা। বিয়ের প্রস্তুতি হিসেবে ইতিমধ্যে নাকি শপিংও শুরু করে দিয়েছেন। আর অপেক্ষা করছেন ১৯ নভেম্বরের বিশেষ দিনটির জন্য।


এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ
well-food