পরিচালক সমিতির ভোট গ্রহণ শেষ: গণনা চলছে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ জানুয়ারি ২০১৯, ১৯:০৪

সকাল ৯ টা থেকে শান্তিপূর্ণ পরিবেশে শুরু হয়েছিল চলচ্চিত্র পরিচালকদের নির্বাচনের ভোট গ্রহণ। মাঝে দুপুর ১ টা থেকে ২ টা পর্যন্ত বিরতি শেষে আবার শুরু হয় ভোট গ্রহণ। বিকেল ৫ টায় ভোট দেওয়ার সময় শেষ হয়েছে।

ইতোমধ্যে শুরু হয়েছে ভোট গণনা। নির্বাচন কমিশনের প্রধান কমিশনার হিসেবে আছেন আবদুল লতিফ বাচ্চু। আরও দুই সহকারী কমিশনার হিসেবে আেেছন শফিকুর রহমান ও ডি এইচ নিশান।

কমিশন সূত্র চ্যানেল আই অনলাইনকে জানায়, ৩৬২ জন ভোটারের মধ্যে ভোট পড়েছে ৩১৯ টি। কোনো রকম বিশৃঙ্খলা ছাড়াই সুষ্ঠুভাবে ভোট প্রদান করেছেন নির্মাতারা। সবার মাঝে ছিল উৎসবের আমেজ। সন্ধ্যা ৬টায় ভোট গণনা শুরুর সঙ্গে সঙ্গে প্রার্থীদের মধ্যে ফলাফল নিয়ে আগ্রহ বাড়ছে। বাড়ছে অপেক্ষাও।

ভোট শুরুর সকালে এফডিসি ঘুরে দেখা যায়, ভোটারদের উপস্থিতি বেশ ভালো। একাধিক অসুস্থ নির্মাতাও ভোট প্রদানের জন্য এসেছেন এফডিসিতে। এমনকি হুইল চেয়ারে বসে কিংবা কাঁধে ভরে করেও একাধিক প্রবীণ নির্মাতা এফডিসির পরিচালক সমিতির অফিসে এসে ভোট দেন তাদের পছন্দের প্রার্থীদের। শুধু তাই, অভিনেতা-নির্মাতারাও তাদের পছন্দের প্রার্থীদের ভোট দিয়েছে।

দুপুরের পর ভোট দিতে এফডিসি আসেন আলমগীর, সোহেল রানা, রুবেল, অনন্ত জলিল, এটিএম শামসুজ্জামান, সালাউদ্দিন লাভলু, তৌকীর আহমেদ, নাদের খান, সুজাতা, মাসুম আজিজ প্রমুখ।

পরিচালকদের নির্বাচন কেন্দ্রে এসে কুশল বিনিময় করেন জায়েদ খান, সাইমনসহ অনেকেই।

এদিকে নির্বাচন নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন প্রার্থীরাও। বিশেষ করে গুলজার-বদি ও বাদল-বজলুর রশিদের প্যানেলের সবাই নির্বাচনের পরিবেশ নিয়ে চ্যানেল আই অনলাইনের কাছে নিজেদের সন্তুষ্টির কথা জানিয়েছেন।

এবার দুই প্যানেল থেকে থাকছেন বর্তমান সভাপতি মুশফিকুর রহমান গুলজার ও মহাসচিব বদিউল আলম খোকন। অন্য প্যানেল থেকে সভাপতি পদে নির্বাচনে অংশ নিচ্ছেন বাদল খন্দকার এবং মহাসচিব পদে থাকছেন বজলুর রাশেদ চৌধুরী। নির্মাতা সাফি উদ্দিন সাফি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মহাসচিব পদে নির্বাচন করছেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ
well-food