এটিএন বাংলায় নাটক ‘মুখোশের আড়ালে’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০১৯, ১৮:০১

এটিএন বাংলায় আগামীকাল (২৫.০১.২০১৯) রাত ৯টায় প্রচার হবে আরএফএল প্লাস্টিক নিবেদিত নাটক ‘মুখোশের আড়ালে। থ্রিলার ধর্মী এ নাটকের রচনা করেছেন আহসান হাবিব সকাল, পরিচালনা- কাজী সাইফ আহমেদ।

 নাটকটিতে মূল দুটি চরিত্রে অভিনয় করেছেন এসএন জনি এবং উর্মিলা। রেশাদ নাম করা এক বিজনেস সফট্ওয়্যার ইঞ্জিনিয়ার। সফট্ওয়্যার জগতে তাকে এক নামে সকলে চিনে। ঘরে তার স্ত্রী লেখা ও তিন বছরের মেয়ে পৃথা। ছকে বাঁধা জীবনটা চলছিল ভালই।

হঠাৎ মেয়ে পৃথা বায়না ধরে পার্কে যাবে ঘুরতে। রবি রশ্মি যখন মাঝ গগণ থেকে খানিক দূরে হেলে পড়েছে, ঠিক সেই ক্ষণে মেয়ের বায়না পূরণে পার্কে যায় রেশাদ পৃথাকে নিয়ে ঘুরতে। পার্ক প্রবেশ মুখে বেশ জটলা। আগত দর্শনার্থীগণ একটা পাগলকে এলোপাথাড়ীভাবে পেটাচ্ছে।

 সকলের অভিযোগ পাগল একটি মেয়ের হাত হতে জোর করে একটি পেনড্রাইভ নিয়ে ভেঙ্গে দিয়েছে, যাতে মেয়েটির গুরুত্বপূর্ণ কিছু ফাইল ছিল। যার ব্যাকআপ নেওয়া নেই, তাই মেয়েটির মাথায় আকাশ ভেঙ্গে পড়েছে।

 পার্কের মুখে জটলা দেখে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেয় রেশাদ কিন্তু পৃথার অনুরোধে বাধ্য হয়েই গাড়ী থেকে নামতে হয় রেশাদকে। পাগল রূপে রনকের সাথে রেশাদের আই কন্ট্রাক্ট হয়। রেশাদের মনে খটকা লাগে, পাগলটি কি তার পূর্ব পরিচিত? এভাবেই এগিয়ে যায় গল্প।  

 

এবিএন/উজ্জ্বল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food