'বীর যোদ্ধা' নিয়ে হাজির হচ্ছেন নবাগতা কান্তা নূর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০১৯, ১৬:৩৯

বাংলা চলচ্চিত্রের নবাগত চিত্রনায়িকা কান্তা নূর। তিনি নিয়মিত বড়পর্দা ও ছোটপর্দায় কাজ করে যাচ্ছেন। চলতি বছরেই মুক্তি পেতে যাচ্ছে কান্তা অভিনীত দুইটি ছবি। এগুলো হলো ‘বীর যোদ্ধা’ ও ‘তোর প্রেমে মরতে রাজী’।

‘বীর যোদ্ধা‘ ছবিটি নির্মাণ করেছেন নির্মাতা শেখ শামীম। এতে কান্তার বিপরীতে অভিনয় করেছেন হৃদয় রাজ। আর ‘তোর প্রেমে মরতে রাজী’ ছবির কান্তার বিপরীতে অভিনয় করেছেন নবাগত নায়ক মেহেরাজ। আর ছবি নির্মাণ করেছেন মাছুদ আজাদ।

এছাড়াও ‘স্বপ্নের মাঝে তুমি’ নামের নতুন একটি ছবিতেও অভিনয় করছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করছেন নবাগত নায়ক সবুজ সুপ্ত। আর ছবিটি নির্মাণ করেছেন নির্মাতা জাকির খান। বর্তমানে ছবি শুটিং চলছে।

সম্প্রতি ‘বীর যোদ্ধা’ ছবিটি সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছেন বলে  জানান কান্তা নূর। এই ছবিটি নিয়ে অনেক বেশ আশাবাদী তিনি।

এ প্রসঙ্গে কান্তা নূর বলেন, ‘অনেক আগেই ‘বীর যোদ্ধা’ ছবির শুটিং শেষ করেছি। এছাড়াও ‘তোর প্রেমে মরতে রাজী’ ছবির শুটিংও প্রায় শেষ। চলতি মাসেই ছবিটির ডাবিং শেষ করব। দুই ছবির গল্প দুই ধরনের। গতবছরেই ‘বীর যোদ্ধা’ ছবিটি ছাড়পত্র পেয়েছি। আশা করি, দর্শকরা ছবিটি পছন্দ করবেন।’

‘বীর যোদ্ধা’ ছবি প্রসঙ্গে জানতে চাইলে কান্তা নূর বলেন, ‘খুব সুন্দর একটি কাহিনী নিয়ে নির্মিত হয়েছে ‘বীর যোদ্ধা’ ছবিটি। ছবিটির কাহিনী যা তাতে আশা করছি দর্শকদের মনের মতো একটি ছবি উপহার দিতে পারবো। আমার চেষ্টা থাকবে দর্শকদের মনে যেন জায়গা করে নিতে পারি তেমন অভিনয় করতে।’

তিনি আরও বলেন, ‘নতুন বছরটি আমার জন্য অনেক লাকি। কারণ, নতুন বছরেই আমার ছবি মু্ক্িত পেতে যাচ্ছে। এজন্য আমি অনেক আনন্দিত। এই বছরে দর্শকদের ভালো কাজ উপহার দিতে চাই। বেশ কয়েকটি ছবির কথা চলছে। সব ঠিকঠাক হলে আনুষ্ঠানিক ভাবে জানাব সবাইকে।


এবিএন/মারুফ সরকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food