তানজিন তিশার ঈদ ব্যস্ততা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ মে ২০১৮, ১৮:১৫

ঢাকা, ২৭ মে, এবিনিউজ : চলতি সময়ে আলোচিত মডেল-অভিনেত্রী তানজিন তিশা। ছোট পর্দার কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি। টিভি নাটক-মিউজিক ভিডিও এবং ইউটিউবের জন্য সমানতালে কাজ করছেন বলে জানান।  

তিশা বর্তমানে আসছে ঈদের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।  ঈদে তাকে একাধিক নাটকে দেখা যাবে বলেও জানান তিনি।  এরইমধ্যে ঈদের জন্য মাবরুর রশিদ বান্নার ‘ছাত্র’ ও ‘চশমায় লেগে থাকা ভালোবাসা’, ‘রাহাত মাহমুদের ‘আমার দোসর যে জন’, রিংকুর ‘সিগন্যাল’, বিইউ শুভর ‘ভেতর বাহির’, বিপ্লবের ‘বাবাকে বলে দেবো’, আদিত্য জনির ‘অথৈ নিলিমা’ নাটকগুলোর কাজ শেষ করেছেন।

ঈদে এই গ্ল্যামারাস কন্যাকে একটি মিউজিক ভিডিওতেও দেখা যাবে।  কণ্ঠশিল্পী রনির ‘শেষ কবে’ শিরোনামের গানের মিউজিক ভিডিওতে নান্দনিক উপস্থাপনায় থাকছেন তিনি।  গানটির সুর-সংগীত করেছেন সেতু চৌধুরী। ভিডিও নির্মাণ করেছেন ভিকি জাহেদ। এটিতে তিশা জুটি বেঁধেছেন অভিনেতা তৌসিফ মাহবুবের সঙ্গে।

ঈদের কাজের বাইরে এই পর্দাকন্যা একটি ধারাবাহিকে কাজও করছেন।  জাকারিয়া সৌখিনের ‘তোমার গল্পে আমি’ শিরোনামের ধারাবাহিকে তাকে দেখা যাবে।

ঈদের কাজের ব্যস্ততা প্রসঙ্গে তিনি বলেন, ঈদের সময় দর্শকের টিভি নাটক-টেলিছবির প্রতি আগ্রহ থাকে বেশি।  ঈদের আনন্দকে বাড়িয়ে দিতে দর্শক পছন্দের শিল্পীদের নাটক দেখার চেষ্টা করে।  আমি চেষ্টা করছি ঈদের জন্য বৈচিত্র্যময় চরিত্রে কাজ করার। প্রতিটি নাটকে আমি ছাড়াও আরো জনপ্রিয় শিল্পীরা অভিনয় করছেন।  আশা করছি, ঈদে দর্শকের বিরক্তির কারণ হবো না।

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ